শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ২ মাদক ব্যবসায়ীর কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জ জেলার মাধবপুরে ৩শ গ্রাম গাঁজা বিক্রির দায়ে ২ মাদক ব্যবসায়ীকে ৩ মাস করে কারাদন্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ওনির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুখলেছুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ কারাদন্ড প্রদান করেন।

করাদন্ড প্রাপ্তরা হলেন, মাধবপুর উপজেলার বেলঘর গ্রামের তারা মিয়ার ছেলে আব্দুল মতিন (৬০) ও একই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে খেলু মিয়া (৬৫)।

জানা যায়, মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেলঘর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মতিন ও খেলু মিয়াকে আটক করা হয়।

পরে সন্ধ্যায় তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিনি তাদেরকে ৩ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন।

হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা মো. খায়রুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!