শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুরাইকলা বাজারে জনসভায় এমপি আবু জাহির উন্নয়নের মধ্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছে আওয়ামী লীগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করে জনপ্রিয়তা অর্জন করেছে আওয়ামী লীগ। আর বিএনপি জামায়াত দেশের সম্পদ লুটপাট ও নির্বিচারে মানুষ হত্যা করে জনগণের কাছে ঘৃণিত হয়েছে।

৩০ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মনডুরা ইউনিয়নের পুরাইকলা বাজার ভায়া শিব মন্দির সড়কের উদ্বোধন শেষে বুধবার সন্ধ্যায় পুড়াইকলা বাজারে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, জনপ্রিয়তা অর্জন করতে হলে জনগণের জন্য কাজ করতে হয়। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার মানুষের জন্য কাজ করেছে বলেই জনগণ বারবার নৌকায় ভোট দেয়। কিন্তু বিএনপি-জামায়াতের নেতৃত্বে কুচক্রী মহল দেশের মানুষকে বিভ্রান্ত করে মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়। দেশবাসী তাদের এ স্বপ্ন সত্যি হতে দেয় না।

তিনি আরো বলেন, হবিগঞ্জ-লাখাইবাসী ভোট দিয়ে আমাকে দুইবার এমপি নির্বাচিত করেছেন। বিনিময়ে আমি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি মানুষের জন্য।

তিনি বলেন, দুস্কৃতিকারীরা সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার মতো একজন সৎ-যোগ্য নেতাকে হত্যা করে হবিগঞ্জের অপূরণীয় ক্ষতি করেছে। এখনও তারা এ ধরণের ন্যাক্ষারজনক কর্মকান্ডে লিপ্ত। তাই এসব দুস্কৃতিকারীদের ব্যাপারে সকলকে সচেতন থাকতে হবে। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানানোর আহবান জানান তিনি। জনসভায় উপস্থিত জনতা গত দুইবারের ন্যায় আবারো নৌকায় ভোট দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

ব্রাহ্মনডুরা ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক মাহবুব হোসেন দিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুল আলম দীপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

এছাড়াও বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আদিল জজ মিয়া, সহ প্রচার সম্পাদক মুখলিছ মিয়া, নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব ইসহাক আলী সেবন, ব্রাহ্মনডুরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক টিপু সুলতান ও ডাঃ আব্দুল হামিদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন আফরোজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন খান কিবরিয়া, ইউনিয়ন যুবলীগ আহবায়ক জালাল উদ্দিন রুবেল, ছাত্রলীগ নেতা আজমান মিয়া, জাকারিয়া মিয়া প্রমুখ।
আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক স্থানীয় লোকজন এ জনসভায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!