শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে মতবিনিময়কালে জেলা প্রশাসক মনিষ চাকমা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে : হবিগঞ্জের জেলা প্রশাসক মনিষ চাকমা বললেন, সাম্প্রতিক সময়ে দেশে সংঘটিত জঙ্গী হামলাগুলোর সাথে জড়িত অধিকাংশই ইংলিশ মিডিয়ামের ছাত্র। ইংলিশ মিডিয়ামে পড়–য়ারা কেন এ পথে নামল- তা ভাবতে হবে।

তাহলে বুঝতে হবে এরা যে শিক্ষা নিয়েছে তা মান সম্মত শিক্ষা নয়। আমাদের সন্তানদের স্বার্থে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে। এজন্য শিক্ষার মান উন্নয়নের সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, বাল্য বিয়ে আমাদের সামাজিক অগ্রগতিতে একটি বড় বাঁধা।

একটি মেয়ে শারীরিক ভাবে পরিপূর্ণ হওয়ার আগে বিয়ে হলে তার মাঝে শারীরিক নানা সমস্যা দেখা দেয়। এক সময় এ সমস্যাগুলো পরিবারিক অশান্তির কারণ হয়ে দাঁড়ায়। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বাহুবল সদর ইউপি কার্যালয়ে মতবিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জঙ্গিবাদ দমন, মাদকদ্রব্যের অপব্যবহার নিয়ন্ত্রণ, নারী ও শিশু নির্যাতন ও যৌতুক নিরোধ এবং মান সম্মত শিক্ষা শীর্ষক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাহুবল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী। সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন ও জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ প্রমুখ।

সভায় বক্তব্য রাখেন বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, বাহুবল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল আলম ও আব্দুল আওয়াল তহবিলদার প্রমুখ। সভায় সদর ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ইউপি সচিব, প্রশাসনের কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!