শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে পূজা মন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী বর্তমান সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বদ্ধ পরিকর। ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্ম ও বর্ণের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার সুনিশ্চিত করা হয়েছে। আমরা বিশ্বাস করি ‘ধর্ম যার যার, উৎসব সবার’। আর বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত লাখাই উপজেলার গোপালপুর, বলাকান্দি, ভবানীপুর, বেগুনাই, মাদনা, লাখাই, কৃষ্ণপুর, মুড়াকরি, ভাদিকারা, বুল্লা, করাবসহ বিভিন্ন সবক’টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পূজামন্ডপ পরিদর্শন ও পূজারীদের সাথে সৌজন্য স্বাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এ কারণে হবিগঞ্জ-লাখাইয়ে একের পর এক রাস্তা ও ব্রীজ নির্মাণ করে যাচ্ছে। জীবনযাত্রার মান ও আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক কর্মসূচি সফলতার সঙ্গে বাস্তবায়ন করছে। তাই দেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে বিশ্বাস করে। আর বিএনপি জামায়াত দেশে বোমাবাজীর মাধ্যমে অরাজকতা সৃষ্টি করে বলেই তাদেরকে ঘৃণা করেন জনগণ।

বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে শিক্ষা, যোগাযোগ এবং স্বাস্থ্য ক্ষেত্রে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা আর কোনও সরকারের আমলে হয়নি। এ সময় আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানালে জনগণ একযোগে সমর্থন করে আওয়ামী লীগ সরকারকে আবারো বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

1

পূজা মন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ইউপি চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত ভট্টাচার্য্য, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম, আওয়ামী লীগ নেতা মোজাহিদ মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন গোপসহ উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!