বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকায় চিকিৎসাধীন বাহুবল উপজেলা ছাত্রলীগ নেতাকে দেখতে গেলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ অক্টোবর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত বাহুবল উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলালের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। সোমবার বিকাল ৪টায় ঢাকায় চিকিৎসাধীন ছাত্রলীগ নেতাকে দেখতে যান তিনি।

এ সময় নজরুল ইসলাম হেলালের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে বলে আস্বস্থ্য করে এমপি আবু জাহির বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ অনুসরণ করে ছাত্র রাজনীতি করেন। ছাত্রলীগ নেতা হেলালকে যারা কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে, তারা যতই শক্তিশালী হোক না কেন অবশ্যই তাদেরকে বিচারের মুখোমুখি হতে হবে।

এ সময় তিনি আহত হেলালের দ্রুত সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, গত ২২ আগস্ট মিরপুর বাজারে নজরুল ইসলাম হেলালের উপর অতর্কিতে হামলা চালিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে সন্ত্রাসীরা। পরবর্তীতে তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল থেকে সিলেট ওমেক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকাস্থ পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!