বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ব্রাজিল-আর্জেন্টিনার কার খেলা কখন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭

অনলাইন ডেস্ক : বিশ্বকাপ বাছাপর্বে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। ইকুয়েডরের বিপক্ষে এ ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের। তারা জিতলে আর চিলিকে ব্রাজিল হারিয়ে দিলে নিশ্চিত হবে মেসিদের বিশ্বকাপের টিকিট। এই গ্রুপ থেকে সবার আগে এবং একমাত্র দল হিসেবে ইতোমধ্যেই রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নিয়েছে ব্রাজিল।

বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে পাঁচটায় শুরু হবে ইকুয়েডর-আর্জেন্টিনা ম্যাচটি।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে গত সপ্তাহে পেরুর সঙ্গে ঘরের মাঠে ড্র করে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে নেমে গেছে আর্জেন্টিনা। আর তাতে ১৯৭০ সালের পর প্রথম বিশ্বকাপে উঠতে না পারার শঙ্কায় পড়ে গেছে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

বাছাইপর্বের শীর্ষস্থানধারী ব্রাজিলের পয়েন্ট ৩৮। দ্বিতীয় স্থানে থাকা উরুগুয়ের পয়েন্ট ২৮। ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চিলি। কলম্বিয়ার পয়েন্টও ২৬, তাদের গোল পার্থক্যও সমান, তবে কম গোল করায় পিছিয়ে কলম্বিয়া।

পঞ্চম স্থানে থাকা পেরুর পয়েন্ট ২৫। আর্জেন্টিনার পয়েন্টও তাই; দুই দলের গোল ব্যবধানও সমান। তবে কম গোল করায় পিছিয়ে আছে সাম্পাওলির দল।

এই অঞ্চল থেকে সেরা চার দল সরাসরি খেলবে আগামী বছরের বিশ্বকাপে। পঞ্চম দলটির সুযোগ পেতে হলে প্লে-অফ খেলে জিততে হবে ওশিয়ানিয়া অঞ্চলের চ্যাম্পিয়ন নিউ জিল্যান্ডের বিপক্ষে।

অবশ্য বিশ্বকাপ ভাগ্য নিজেদের হাতেই আছে আর্জেন্টিনার। শেষ রাউন্ডে তাদের উপরে থাকা দুই দল পেরু ও কলম্বিয়া বুধবার একই সময়ে মুখোমুখি হবে। এই ম্যাচ ড্র হলে আর্জেন্টিনা ইকুয়েডরকে হারাতে পারলে সরাসরিই পাবে রাশিয়ার টিকেট।

আর আর্জেন্টিনার জয়ে পেরু ও কলম্বিয়ার মধ্যে যারা হারবে তারা চলে যাবে আর্জেন্টিনার নিচে। ফলে অন্য সব ম্যাচে যে ফলই হোক না কেন জিততে পারলে অন্তত পঞ্চম স্থানে থেকে প্লে-অফ খেলার সুযোগ পাবে লিওনেল মেসির দল।

আবার একই সময়ে হতে যাওয়া ম্যাচে ব্রাজিলের মাঠে চিলি জিততে না পারলে আর্জেন্টিনা নিজেদের ম্যাচে জিতলে শীর্ষ চারে থেকে সরাসরি বিশ্বকাপ খেলার টিকেট পাবে।

ফুটবল
বিশ্বকাপ বাছাইপর্ব

পর্তুগাল-সুইজারল্যান্ড
(সরাসরি, রাত ১টা, সনি টেন ২)

হল্যান্ড-সুইডেন
(সরাসরি, রাত ১টা, সনি টেন ১)

আর্জেন্টিনা-ইকুয়েডর
(সরাসরি, ভোর সাড়ে ৫টা, সনি টেন ৩)

ব্রাজিল-চিলি
(সরাসরি, ভোর সাড়ে ৫টা, সনি টেন ২)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!