শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজীবাজারে ইয়্যুথ সোস্যাল অর্গানাইজেশন এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭

আবুল হাসান ফায়েজ,মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে ইয়্যুাথ সোস্যাল অর্গানাইজেশন ( একটি সেচ্ছাসেবী সমাজ কল্যাণ সংগঠন)।

১১/১০/২০১৭ইং তারিখ বাদ মাগরিব শাহজিবাজার ওয়াপদা ১নং গেইটে ইয়্যুথ সোস্যাল অর্গানাইজেশনের কার্যালয়ে সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি গাজীউর রহমান আব্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোখলেছুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলী মাধবপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব এখলাছ উর রহমান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, মাধবপুর উপজেলা শাখার সিনিয়র সদস্য ও ১১ নং বাঘাসুরা ইউনিয়ন ১নং ওয়ার্ড এর বর্তমান ইউপি সদস্য এবং সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির আলী ( জাদু ),বাংলাদেশ জাতীয়তাবাদী দল, মাধবপুর উপজেলা শাখা অন্যতম সদস্য এবং সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য আবদাল মিয়া,বাংলাদেশ ছাত্রলীগ, মাধবপুর উপজেলা শাখার সভাপতি এবং সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য আনু মোহাম্মদ সুমন ও উপদেষ্টামন্ডলীর সদস্য মাহফুজুর রহমান বাচ্চু, সংগঠনের সিঃ সভাপতি আবুল হাসান ফায়েজ সহ তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনাব ফাইকুজ্জামান চৌধুরী রাজু, অর্থ সম্পাদক মোঃ শাহ নূর, সহ অর্থ সম্পাদক ছাব্বির হোসেন সহ সদস্যবৃন্দ জনাব কুদ্দুস মিয়া,রাজু আহমেদ কিবরিয়া, তানভির, জুনায়েদ মামুন, পারভেজ আহমেদ, রাসেল মিয়া,জাবেল মিয়া,আলমগীর মিয়া ও সকল এলাকাবাসীরাও উপস্থিত ছিলেন। সভা পরিচালনায় ছিলেন অন্যতম সদস্য মহিবুর রহমান পিপলু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!