শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নবাগত ইউএনও’র মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী মতবিনিময় করেছেন।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে উপজেলা সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত সনজু চৌধুরী. মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ ছমদ, সাবেক কমান্ডার আবদুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সেক্রেটারি উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ,আব্উস সামাদ মাষ্টার, প্রেসক্লাবের সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধূরী, জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সেক্রেটারি কে এম আনোয়ার হোসেন, প্রিন্সিপাল আফসার আহমেদ তালুকদার, দুপ্রক সভাপতি আঃ মালেক, বাজার কমিটির সেক্রেটারি এস আর মাসুদ, কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধূরী. সেক্রেটারি মুজিবুর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, সেক্রেটারি সাইফুল আলম রুবেল, সিএনজি মালিক সমিতির সেক্রেটারি মিজানুর রহমান সেলিম, প্রধান শিক্ষখ জালাল উদ্দিন, বদরুল ইসলাম প্রমুখ।

বক্তারা চুনারুঘাট উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী চুনারুঘাটের সকলের সহযোগিতা কামনা করে বলেন, চুনারুঘাট একটি সম্ভাবনাময় উপজেলা। একানখার নানা সম্পদ এবং প্রকৃতিকে কাজে লাগিয়ে চুনারুঘাটবাসী বিশ্ববাসীর কাছে পরিচিতির পাশাপাশি অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হতে পারে।

তিনি বলেন, পর্যটন হিসেবে চুনারুঘাটের অবস্থান উপরে। সাতছড়ি এবং রেমা কালেঙ্গাকে নতুন পরিকল্পনা করে আগানো যেতে পারে। তিনি চুনারুঘাটের বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা চান এবং একে কার্যকরী করতে আলোচনার মাধ্যমে দ্রুত কাজ শুরু করতে চান।

তিনি বলেন, চুনারুঘাট চা বাগান এবং পাহাড়ী এলাকা। এখানকার চা বাগানের চা শ্রমিকদের শিক্ষায় এগিয়ে নিতে হবে। পাশাপাশি উপজেলায় ৬১টি নৃত্বাত্বিক জনগোষ্ঠীর সংস্কৃতিকে কাজে লাগিয়ে পর্যটন শিল্পকে এগিয়ে নিতে চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!