শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বাল্য বিয়ে ও মাদকের বিষয়ে কঠোর হচ্ছে প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

সভায় আইন-শৃঙ্খলা বিষয়ে উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানে উদ্যোগ গ্রহণ করা হয়। বিশেষ করে বাল্য বিয়ে ও মাদকের বিষয়ে প্রশাসনকে কঠোর হওয়ার জন্য বলা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির বলেন, লাখাই এখন আর অবহেলিত এলাকা নয়। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর লাখাইয়ের প্রতিটি অঞ্চলে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি ঘটেছে। তাই এখন আর এই উপজেলাকে কেউ অবহেলিত বলতে পারবে না।

তিনি আরো বলেন, যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ার কারণে দুস্কৃতিকারীরা এলাকায় সাম্প্রদায়িক দাঙ্গাসহ বিভিন্ন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে। এ সময় আইন-শৃঙ্খলা কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে বাল্য বিয়ে ও মাদকের ব্যাপারে স্থানীয় প্রশাসনকে আরো কঠোর হওয়ার নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, এনামূল হক মামুন, রফিকুল ইসলাম মলাই, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য্যসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!