বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার বিকালে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ৭নং নূরপুর ইউনিয়ন শাখার আয়োজনে কমিটি গঠন উপলক্ষে সুতাংবাজারে এক পরামর্শ সভার অনুষ্ঠিত হয়।

উক্ত পরামর্শ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট পারভিন আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আরা বেগম,শায়েস্তাগঞ্জ পৌর মহিলা আওয়ামীলীগের আহবায়ক সাবেরা সালেক,আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক জনাব মুখলিছুর রহমান মুখলিছ,নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহব্বায়ক মো:জলফু মিয়া,সদস্য সচিব ইসহাক আলী সেবন প্রমুখ।

এছাড়াও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত পরামর্শ সভায় মোছাঃরাবেয়া খাতুন কে আহ্বায়ক ও মুক্তা আক্তার, রাবেয়া মেম্বার কে যুগ্ম আহ্বায়ক এবং নাসিমা আক্তার কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট নুরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ আহবায়ক কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!