শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে জেএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ১৯ পরীক্ষার্থী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ নভেম্বর, ২০১৭

এস এইচ টিটু : সারা দেশে ন্যায় শায়েস্তাগঞ্জে ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি)পরীক্ষা শুরু হয়েছে।পরীক্ষার প্রথম দিনেই অনুপস্থিত রয়েছে ১৯ জন পরীক্ষার্থী।

বুধবার সকাল ১০টা থেকে শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ১১টি বিদ্যালয় থেকে মোট পরীক্ষার্থী ১ হাজার ৬২২ জন। তন্মধ্যে ১ হাজার ৬০৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। অনুপস্থিত রয়েছে ১৯ জন।

IMG_9144

কেন্দ্র প্রধান মোঃ আবিদুর রহমান বলেন, শায়েস্তাগঞ্জে দুইটি ভ্যানুতে জেএসসি পরীক্ষা অনুষ্টিত হচ্ছে। শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র। শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৬টি স্কুলের ছাত্র-ছাত্রী ও বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৫টি স্কুলের ছাত্র-ছাত্রী রয়েছে।সরজমিনে গিয়ে দেখাযায় শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে একজন প্রতিবন্ধী অন্ধ পরীক্ষার্থী ও অংশগ্রহণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!