বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে এমপি কেয়া চৌধুরীর উপর হামলা সজ্ঞাহীন অবস্থায় সিলেট হাসপাতালে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭

মো: সুমন আলী খাঁন, বাহুবল (হবিগঞ্জ) থেকে ফিরে: হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে। হামলার পরপরই তাৎক্ষণিক ভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভা শেষে অসুস্থ সংসদ সদস্য কেয়া চৌধুরীকে বাহুবল হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধায় বাহুবল উপজেলার মিরপুরস্থ বেদে পল্লীতে। খবর পেয়ে শ্রীমঙ্গল থেকে র‌্যাবসহ বিপুল সংখ্যক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, এমপি কেয়া চৌধুরী শুক্রবার বিকেলে মিরপুরস্থ বেদে পল্লীতে আর্থিক সহায়তা প্রদান করতে যান। এ উপলক্ষে পাশ্ববর্তী স্থানে সমাবেশের মঞ্চ তৈরি করা হয়।

অভিযোগ উঠেছে, কিছু নেতাকর্মী মঞ্চ থেকে মাইক খোলে নিয়ে যায়। এ নিয়ে হট্টগোল বাধলে কর্মীরা হামলা চালায়। এতে এমপি কেয়া ওইস্থানে সমাবেশ করতে না পেরে মিরপুর বাজারে রাস্তায় বসে প্রতিবাদ জানান।

অপর একটি সূত্র জানিয়েছে, অনুষ্ঠান চলাকানে সেখানে মোবাইলে ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে একপর্যায়ে উভয় গ্রুপের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ওই সমাবেশে কেয়া চৌধুরী এমপি ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসকার আলী, লামাতাসী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদ তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কদর আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, উপজেলা মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক রাহেলা আক্তার প্রমুখ।

সমাবেশে এমপি কেয়া চৌধুরী বলেন, ‘আমি আওয়ামীলীগের সংসদ সদস্য হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার নিয়ে সুবিধা বঞ্চিত বেদে লোকজনের কাছে এসেছিলাম। উশৃঙ্খল কর্মীরা আমার উপর হামলা করে, আমার মঞ্চ থেকে মাইক খোলে নিয়ে যায়। তিনি জনগণের কাছে এর বিচার দিয়ে বলেন, আপনারাই বলুন আমার কি অপরাধ।’

এদিকে প্রতিবাদ সমাবেশে বক্তৃতার এক পর্যায়ে কেয়া চৌধুরী এমপি মাথাঘুরে পড়ে যান। সাথে সাথে তাকে গাড়িতে তোলে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এদিকে, কেয়া চৌধুরীর উপর হামলার প্রতিবাদে শুক্রবার রাত ৮টার দিকে বাহুবল বাজারে হামলাকারীদের বিরুদ্ধে জুতা মিছিল করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!