শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বর্ণিল আয়োজনে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ নভেম্বর, ২০১৭

প্রেস বিজ্ঞপ্তি : হবিগঞ্জে পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান, কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এছাড়াও বিভিন্ন ইউনিটের অংশগ্রহণে আজ রবিবার হবিগঞ্জ শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে।

শনিবার সকালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরবর্তীতে সন্ধ্যায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজন করা হয় কেক কাটা ও আলোচনা সভার।

কেক কাটা শেষে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

পৌর যুবলীগ সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল মালেক ও সৌকত আকবর সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা যুবলীগ নেতা শাহ আলম সিদ্দিক, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক যুবলীগ নেতা শাহবাজ চৌধুরী, সুহেল আফজাল, জেলা যুবলীগের সহ সভাপতি স্বজল রায়, শাহ মোঃ আরজু, হাজী সামছু, আব্দুর রউফ মাসুক, গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, এমএ হাকিম, বিপুল রায়, পিন্টু আচার্য্য, মঈন উদ্দিন চৌধুরী সুমন, মোঃ বদরুল আলম, শাহরিয়ার সুমন, এডভোকেট এনাম, আলম মিয়া, দ্রুব জ্যোতি দাশ টিটু, নিজাম উদ্দিন শরীফ জনি, সবুজ আহমেদ, আমীর খান, ওবায়দুর রহমান, ইমতিয়াজ জাহান শাওন, আব্দুর রকিব রনি, জাহির মিয়া, ইকবাল হোসেন খান, দেলোয়ার হোসেন খান, এমএ মামুন, জুয়েলুর রহমান, স্বজল খান, আবুল কাশেম রুবেল, সেলিম আহমেদ, শিমুল, রাহুল প্রমুখ।

সভাপতির বক্তব্যে প্রদানকালে আতাউর রহমান সেলিম স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানকে সফল করায় সকল নেতাকর্মীর প্রতি অভিনন্দন জানান এবং আজকের র‌্যালি সফল করতে সকলের অংশগ্রহণ কামনা করেন।

উল্লেখ্য, আজ সকাল ১০টায় হবিগঞ্জ শিরিষতলা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। এতে অংশ নেওয়ার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!