শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে যুবলীগের ৪৫তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভা যাত্রা ও পথ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ নভেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলা ও শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে কেক কাটার মধ্যে দিয়ে বর্ণাঢ্য শোভা যাত্রা ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিকেলে অনুষ্ঠিত শোভাযাত্রাটি শায়েস্তাগঞ্জের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে রেল পার্কিং এলাকায় পথ সভায় মিলিত হয় এবং আনুষ্ঠানিক ভাবে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত-এর পরিচালনায় অনুষ্ঠিত শোভাযাত্রা ও পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র মোঃ ছালেক মিয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুকুজ্জামান মাসুক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লা সর্দার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল মুকিত, উপজেলা যুবলীগের সাধারণ মোঃ জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নিজামপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন ।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ফরিদ হাসান, সদর উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি উসমান আলী মিনু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার, মোঃ সেলিম আহমদ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পথিক সুজন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক টি এম আফজাল, শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সহ-সভাপতি ফখরুল আলম, হেলাল মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক জুনাঈদ তালুকদার, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক সামিউর রহমান জনি, জাহিদ মিয়া, করিম হোসেন সেলিম, উপজেলা যুবলীগ নেতা হাজী রেজু মিয়া, লস্করপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদিকুর রহমান তৈয়ব, সাধারণ সম্পাদক শেখ নোমান আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আলা উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

563

পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান সেলিম বলেন, আওয়ামীলীগের একটি অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ। ১৯৭২ সালের ১১ নভেম্বর শেখ ফজলুল হক মনির নেতৃত্বে যুবলীগ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রত্যেকটি গনতান্ত্রিক ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রনী ভূমিকা রেখেছে এবং বর্তমানেও প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে সক্রিয়া ভূমিকা পালন করবে। যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করছে এবং করবে। জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ সব সময় পাশে থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!