বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন শুধু অবৈধভাবে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করলেই হবে না। যারা বড় পরিচয়ের আড়ালে সরকারের সম্পত্তি দখল করে রাখে তারা যতই প্রভাবশালী হোক তাদের উচ্ছেদ করা হবে। তাহলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের মহতী উদ্যোগগুলো আরো বেগবান হবে।

রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য বলেন, সরকারের নির্দেশে মাদক নির্মুলে কাজ করে যাচ্ছে প্রশাসন। তাদেরকে সকলে মিলে সহযোগিতা করতে হবে। এছাড়া প্রশাসনের কর্মকর্তাদেরও আরো স্বোচ্ছার হতে হবে। আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে আমরা হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার পাশাপাশি আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছি। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে অবশ্যই সতর্ক থাকতে হবে। তাহলেই দুর্বৃত্ত ও ষড়যন্ত্রকারীদের সকল অপতৎপরতা ভেস্তে যাবে।

তিনি আরো বলেন, মাদক হলো একটি সমাজের জন্য অভিশাপ। মাদের বিরুদ্ধে নেওয়া সিদ্ধান্তগুলো আইন-শৃঙ্খলা কমিটির সভা পর্যন্ত সীমাবদ্ধ থাকলেই চলবে না। প্রশাসনকে মাঠ পর্যায়ে সবসময় সক্রিয় থাকার পাশাপাশি সমাজে সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করতে হবে। এ সময় তিনি অবৈধ দখলদার এবং অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারকারীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আহবান জানান প্রশাসনের প্রতি।

জেলা প্রশাসক মনীষ চাকমার সভাপতিত্বে সভায় অন্যান্যেরর মাঝে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোঃ জাকারিয়া, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ এমরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূইয়া, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিকসহ বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!