বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ত্রানবাহী গাড়ীতে ভেজাল মসলা আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭

মো: সুমন আলী খাঁন: নবীগঞ্জে ভেজাল মসলাসহ ত্রানবাহী লিখা একটি ট্রাক আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার সকালে নবীগঞ্জ শহরের মধ্য বাজারে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী বিপুল রায় তার গোদামে ঢোকানোর সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম ট্রাকটি আটক করেন। পরে পুলিশ খবর পেয়ে প্রায় ১শত ৫০ বস্তা ভেজাল মসলাসহ ট্রাকটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

গতকাল সোমবার সকালে ভৈরব থেকে ত্রানবাহী লেখা একটি ট্রাক প্রায় দেড় শত বস্তা ভেজাল মসলা বোঝাই আবদানে করে নবীগঞ্জ মধ্য বাজারস্থ তার গোদামে ঢোকানোর সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলমের নজরে পড়ে। তাৎক্ষনিকভাবে তিনি উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের সাথে যোগাযোগ করে মালামালসহ ট্রাকটি জব্দ করেন।

খবর পেয়ে এসআই কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ, পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী উপস্থিত হন।পরে ট্রাক’সহ ভেজাল মসলা ভর্তি বস্তা আটক করে থানায় নিয়ে আসা হয়। দোকানের মালিককে না পেয়ে দোকান ঘরটি তালাবদ্ধ করে সীলগালা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!