মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সম্মিলিত সামাজিক আন্দোলনের কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি ॥ সমাজে মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার লক্ষ্যে সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত জবাবদিহিমূলক অগ্রসর বাংলাদেশ গড়ার লক্ষে সম্মিলিত সামাজিক আন্দোলনের হবিগঞ্জ জেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কমিটি গঠন কল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক।
সাংবাদিক কামরুল হাসানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলন জাতীয় সম্মেলন কমিটির সদস্য বকসি ইকবাল আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মুমিন, হবিগঞ্জ চেম্বারের সাবেক প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা রাসেদুল হাসান চৌধুরী কাজল, সাপ্তাহিক জনতার দলিল সম্পাদক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সম্মিলিত সামাজিক আন্দোলনের সিলেট শাখার সাংগঠনিক সম্পাদক দেবব্রত দেব দিপন।

বক্তব্য রাখেন কবি অপু চৌধুরী, সাংস্কৃতিক কর্মী আজহারুল ইসলাম মুরাদ, প্রভাষক সারোয়ার পরাগ, মাধবপুর হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজিব দেব রায় রাজু, সাংবাদিক কাজল সরকার ও সামছুল হক উজ্বল প্রমুখ।

পরে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিককে সভাপতি, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদকে সাধারণ সম্পাদক ও কামরুল হাসানকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৩১ বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন-সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ আলী মুমিন, রাসেদুল হাসান চৌধুরী কাজল, মোঃ ফজলুর রহমান, হারুনুর রশিদ চৌধুরী, সৈয়দ আশরাফ উদ্দিন মামুন। যুগ্ম সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, রাসেল চৌধুরী, অর্থ সম্পাদক আজহারুল ইসলাম মুরাদ, দপ্তর সম্পাদক ইয়াসিন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পাবেল খান চৌধুরী, সমাজ সেবা সম্পাদক রাজিব দেব রায়, আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকে এম এ মজিদ, মহিল বিষয়ক সম্পাদক নাসরিন হক। এছাড়াও ১৫ জনকে সদস্য করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!