বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অস্ট্রেলিয়ায় গ্লেডস্টোন এলএনজি ও কোল টার্মিনাল পরিদর্শন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ অস্ট্রেলিয়ার রকহামটনে গ্লেডস্টোন এলএনজি টার্মিনাল ও কোল টার্মিনাল পরিদর্শন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরসহ বিদ্যুৎ-জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির নেতৃবৃন্দ। বুধবার তারা এই দুই টার্মিনাল পরিদর্শন করেন।

পরিদর্শনকালে আবু জাহির এমপি ছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যুৎ-জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম এমপি, জাতীয় সংসদের হুইপ আতিকুর রহমান আতিক, নাসিমা ফেরদৌসী এমপি ও শিবলী সাদিক এমপি।

2

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর দিবাগত রাতে ৭ দিনের সফরে অস্ট্রেলিয়া যান তারা। সফরের ৭দিনে পর্যায়ক্রমে অস্ট্রেলিয়ার সিডনী, ব্রিজবেন ও রক হাম্পটন শহরে সেখানকার বিভিন্ন প্রকল্প এবং বাংলাদেশের বিদ্যুৎ-খনিজ ও জ্বালানী মন্ত্রণালয় সম্পর্কিত বিভিন্ন সেমিনারে যোগদান করবেন।

4 (1)

পরিদর্শনকালে অস্ট্রেলিয়ার এলএনজি ও কোল কিভাবে বিভিন্ন দেশে রপ্তানী করা হয় সেই সকল বিষয়াদি অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে বিদ্যুৎ-জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির নেতৃবৃন্দের নিকট তুলে ধরা হয় এবং এবং সরেজমিনে দেখানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!