বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে দুই মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবলে পৃথক স্থান থেকে ইয়াবা ও চোলাই মদ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ১০ পিস ইয়াবা ও ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকাল ৪টায় কামাইছড়া ফাড়ির ইনচার্জ এসআই মহরম আলীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কামাইছড়া-দাড়াগাঁও রাস্তা থেকে চোলাই মদ পাচার কালে আমতলী চা বাগানের নিরঞ্জন চাষার পুত্র পিন্টু চাষা (২৫) কে চোলাই মদসহ আটক করে। এ সময় তার কাছ থেকে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এছাড়াও একই দিন সন্ধ্যা ৭টায় পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর ইয়াসিন রাসেল ও এসআই ফখরুজ্জামানের যৌথ নেতৃত্বে একদল পুলিশ উপজেলার মন্ডলকাপন গ্রাম থেকে ঐ গ্রামের আব্দুল হেকিমের পুত্র আব্দুল হাই (২৩) কে ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। এ সময় তার নিকট ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বিষয়গুলির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!