শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অস্ট্রেলিয়ায় সফর শেষে দেশে ফিরেছেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ অস্ট্রেলিয়াতে ৭ দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বুধবার রাত সাড়ে ৯টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটযোগে তিনি সিঙ্গাপুর থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন।

গত ২৫ নভেম্বর তিনি ৭ দিনের সফরে এমপি আবু জাহির ও তার সহধর্মিনী আলেয়া আক্তার অস্ট্রেলিয়া যান। সফরে আবু জাহির এমপি ছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যুৎ-জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম এমপি, জাতীয় সংসদের হুইপ আতিকুর রহমান আতিক, কমিটির সদস্য এমএ লতিফ এমপি এবং বাহাউদ্দিন নাসিম এমপি প্রমুখ।

সফরের ৭ দিনে পর্যায়ক্রমে অস্ট্রেলিয়ার সিডনী, ব্রিজবেন ও রক হাম্পটন শহরে সেখানকার বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং বাংলাদেশের বিদ্যুৎ-খনিজ ও জ্বালানী মন্ত্রণালয় সম্পর্কিত বিভিন্ন সেমিনারে যোগদান করেন। পরে তিনি সিঙ্গাপুর হয়ে গতকাল দেশে ফিরেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!