মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭

শংকর শীল,চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় (ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও মন্দির কমিটির সহযোগীতায় ছোট্ট সোনামণিদের মাঝে মাধবপুর বাজার কালী মন্দির প্রাঙ্গনে মন্দির ভিত্তিক কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও পুরষ্কার বিতরন করা হয়েছে।

মনোজ পালের সভাপতিত্বে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৭নং ওয়ার্ডের কাউন্সিলর অজিত পাল,
বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক বাবুল মোদক ও নিখিল সেন ও মনোরঞ্জন দাস, সৈয়দ সঈদ উদ্দিন কলেজের শিক্ষক জগদীশ দেবনাথ, কাটিয়ারা সরকারি প্রাইমারি স্কুলের শিক্ষিকা শিবানী পাল,মন্দির স্কুলের শিক্ষিকা সুমিএা মোদক, ইউনানী চিকিৎসক ও দৈনিক হবিগঞ্জের ডাক অনলাইন নিউজ পোর্টাল এর ভ্রাম্যমাণ প্রতিনিধি ডাঃ বিপ্লব আচার্য্য প্রমুখ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন – ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা পরিচালক সুফল মোদক,সিনিয়র সহ-পরিচালক ও দৈনিক হবিগঞ্জের ডাক অনলাইন নিউজ পোর্টাল এর মাধবপুর প্রতিনিধি অজয় রায় জয়,সহ-পরিচালক আশিকুর রহমান রিফাত,এনামুল হক,উজ্জল মোদক,রাজীব কর্মকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!