শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং বাছিরগঞ্জ বাজার ও নছরতপুর গেইটে চেয়ারম্যান প্রার্থী বেলালের গনসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ৭নং নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী বারবার নির্বাচিত(ধানের শীষ মার্কার) বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল সুতাং বাছিরগঞ্জ বাজার ও নছরতপুর গেইটে গনসংযোগ করেন।

শুক্রবার সকালে সুতাং বাছিরগঞ্জ বাজার এবং সন্দ্বায় নছরতপুর গেইটে গণ্যমান্য ব্যক্তিবর্গ, সমর্থক ও জনসাধারণকে নিয়ে গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন,মোঃ ছলিম উল্লা, মোঃআব্বাছ উদ্দিন তালুকদার, মোঃউস্তার খাঁ, মোঃতাজুল ইসলাম তাজু, মোঃহাবিবুর রহমান বেনু, মোঃ ফরিদ মিয়া, মোঃ আসিফ আলী, সৈয়দ শাহান, খিরাজ মিয়া,ইসহাক মিয়া,দিদার হোসেন মানিক, বাবুল চৌধুরী, শেখ গোলাম সারোয়ার পলাশ, মোঃআরিফ হোসেন খোকন, মো:মালুম মিয়া,মজিদ মিয়া,সফিক মিয়া,জিতু মিয়া,ছাবু মিয়া,ইব্রাহিম, মোঃনওশেদ আহম্মেদ বাপ্পি, মোঃআরিফুল ইসলাম কিম্মত, মোঃসাজু মিয়া, ওয়্হেদুর রহমান শিরিন, ছোয়াব আলী, মর্তুজ, মাহফুজ, কামাল, ছালেক, সাইফুল,মোতাব্বির হোসেন রুকনসহ এলাকার সর্বস্থরের মুরব্বী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সমর্থক ও জনসাধারণ। এ সময় তিনি তার নির্বাচনী প্রতীক ধানের শীষ মার্কায় ভোট প্রার্থণা করছেন।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল বলেন, আমি প্রায় ২৮বছর নূরপুর ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে গেছি,এবং ভবিষ্যতে ও উন্নয়নের কাজ করে যাবো।আমি চেয়ারম্যান হিসেবে আপনাদের জন্য অনেক কাজ করেছি।তাই ভবিষ্যতে আবারও কাজ করার সুযোগ চাই।

তিনি আরো বলেন, সুখে-দুঃখে নূরপুর ইউনিয়নবাসীর সাথে ছিলাম, আছি ও থাকবো। এজন্য আমি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!