বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশিষ্ট মুরুব্বী প্রকৌশলী আব্দুর রাজ্জাকের ইন্তেকাল ॥ আবু জাহির এমপি’র শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ২৭ গ্রাম নিয়ে গঠিত পূর্ব বার পঞ্চায়েতের সভাপতি বিএডিসির অবসরপ্রাপ্ত সহকারী প্রকৌশলী আ. রাজ্জাক ওরফে শায়েস্তা মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। রবিবার সকাল সাড়ে ৭টায় হবিগঞ্জ শহরস্থ পিটিআই সড়কে অবস্থিত নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

তিনি ৫ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। তার এক ছেলে অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এবং হবিগঞ্জের জিপি-ভিপি।

রবিবার সকাল সাড়ে ১১টায় পিটিআই জামে মসজিদে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। বাদ আছর তার গ্রামের বাড়ী মামদপুর গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। এতে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি, বিশিষ্ট মুরুব্বী এমএ মতিন খান, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আফীল উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদারসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুমের বড় ছেলে এমএ সালাম কাজল ইংল্যান্ড প্রবাসী, এমএ কাইয়ুম ব্যবসা, এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক এবং হবিগঞ্জের ভিপি জিপি হিসাবে কর্মরত, চতুর্থ ছেলে মহিউদ্দিন মুকুল ব্যবসায়ী ও পঞ্চম ছেলে সাইফুল ইসলাম কানাডা প্রবাসী এমএসসি প্রকৌশলী। ৪ মেয়ের মাঝে দুইজন ইংল্যান্ডে ও একজন ফ্রান্স প্রবাসী, ছোট মেয়ে জেরিন আহমেদ জলির স্বামী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক।

বিশিষ্ট মুরুব্বী ও প্রকৌশলী আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এক শোকবার্তায় তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। এমপি আবু জাহির বলেন, আব্দুর রাজ্জাক ছিলেন একজন সাদা মনের মানুুষ। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তিনি সম্পৃক্ত ছিলেন। আমার রাজনৈতিক জীবনের শুরু থেকেই তিনি বিভিন্নভাবে সহযোগিতা করেছেন।

অপর এক শোক বার্তায় হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!