বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলালের নোয়াগাও ও মদনপুর গ্রামে গনসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : আগামী ২৮ ডিসেম্বর ৭নং নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী বারবার নির্বাচিত(ধানের শীষ মার্কার) বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল ৫নং ওয়ার্ডের নোয়াগাও ও মদনপুর গ্রামে গনসংযোগ করেন।এসময় তার সাথে ব্যাপক জনগণের উপস্থিতি লক্ষ্য করা যায়।

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত দুই গ্রাম নোয়াগাও ও মদনপুরে তিনি ভোটারদের মাঝে তার নির্বাচনী প্রতীক “ ধানের শীষ ” মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করেছেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন,মোঃ ছলিম উল্লা,মো:মর্তুজ সরদার, মো:উস্তার খা, মোঃহাবিবুর রহমান বেনু, সৈয়দ শাহান,শাহ সুমন,মাসুক তালুকদার,মো:সাদেক মিয়া,শাহফুজ মিয়া,সাদেক মিয়া,মো:তৌহিদ মিয়া,মো:আব্বাস মিয়া,মোঃ আসিফ আলী,আব্দুল সাত্তার,মালুম মিয়া,সফিক মিয়া,জিতু মিয়া,আজদু মিয়া,দুলদুল মিয়া,গাজী মিয়া,জসিম মিয়া,আব্দুল হাই,আব্দুল মজিদ,জলিল মিয়া,ফজল সরদার,খায়রুল জামান সুয়েল,উজ্জল মিয়া,কামাল মিয়া,রিপন মিয়া,লোকমান মিয়া,খিরাজ সরদার,ইসহাক মিয়া,দিদার হোসেন মানিক, বাবুল চৌধুরী, মো:রফিক মিয়া,সাজু মিয়া,জালাল মিয়া,সিদ্দিক আলী,শেখ গোলাম সারোয়ার পলাশ, মোঃআরিফ হোসেন খোকন, তাউস মিয়া,ছাওয়াল মিয়া,তাহির মিয়া, মিয়া,জলফু মিয়া,ধলাই মিয়া,মো:আজমান মিয়া,মামুন মিয়া,গাজীউর রহমান রানা,মাসুক তালুকদার,ইব্রাহিম, মোঃনওশেদ আহম্মেদ বাপ্পি, মোঃআরিফুল ইসলাম কিম্মত, ওয়্হেদুর রহমান শিরিন, ছোয়াব আলী, সেলিম মিয়া, মাহফুজ, কামাল, ছালেক, সাইফুল,শান্তসহ এলাকার সর্বস্থরের মুরব্বী,গণ্যমান্য ব্যক্তিবর্গ, সমর্থক ও জনসাধারণ। এ সময় তিনি তার নির্বাচনী প্রতীক ধানের শীষ মার্কায় ভোট প্রার্থণা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!