শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন পরিচালিত মেধাবৃত্তি পরীক্ষা ২০১৭ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন পরিচালিত মেধাবৃত্তি পরীক্ষা ২০১৭ আজ হতে শুরু হয়েছে। উপজেলার ৪০টি কিন্ডারগার্টেনের ১ম শ্রেণি হতে ৪র্থ শ্রেণি পর্যন্ত মোট ৫ শতাধিক শিক্ষার্থী এ মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

২০০৮ সাল হতে চুনারুঘাট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন এ মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। এ মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করে থাকেন চুনারুঘাট উপজেলার নরপতি নিবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর গাজীউর রহমান লন্ডনী। তিনি উক্ত উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের পৃষ্ঠপোষক। এ প্রতিযোগিতামূলক পরীক্ষা শিক্ষার্থীদের মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

এরই ধারাবাহিকতায় প্রতিবছর ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষার ফলাফলে কিন্ডারগার্টেনের শিক্ষার্থীরা উপজেলা পর্যায়ে কৃতিত্বের স্বাক্ষর রাখছে। এ পরীক্ষায় কোমলমতি শিক্ষার্থীদের মেধা ও মননের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে অভিজ্ঞ মহল মনে করছেন। এ বছর মেধাবৃত্তি পরীক্ষায় সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন উপাধ্যক্ষ মোজাম্মেল হক তালুকদার। পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করছেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক শেখ জামাল আহমদ এবং কেন্দ্র ব্যবস্থাপনার দায়িত্ব পালন করছেন হাজী মজলিশ মিয়া একাডেমীর অধ্যক্ষ মুন্সী শফিকুর রহমান জামাল।

চুনারুঘাট উপজেলা সদরে অবস্থিত চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। চুনারুঘাট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি উপাধ্যক্ষ মোজাম্মেল হক তালুকদার ও সাধারণ সম্পাদক মুন্সী শফিকুর রহমান জামাল এ পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা প্রশাসন সহ সকলের সার্বিক সহযোহিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!