বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ‘শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি’ উৎসবের সংবাদ সম্মেলন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ‘শতবর্ষ শতপ্রাণ ঐতিহ্য অম্লান’ এই শ্লোগানে হবিগঞ্জের ‘শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব’ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব কমিটি।

সাংবাদিকদের উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন শতবর্ষ পূর্তি উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক ও নৌ-মন্ত্রণালয়ের সাবেক সচিব আশোক মাধব রায়।

তিনি বলেন, ১৯১৮ সালে প্রতিষ্ঠিত শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়টি ২০১৮ সালে একশ’ বছর পূর্ণ করছে। তাই ২০১৮ সালের ২৪ মার্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব পালন করা সিদ্ধান গ্রহণ করা হয়েছে।

অশোক মাধব রায় বলেন, আহ্বায়ক কমিটির সাধারণ সভায় হবিগঞ্জ-৩ সদসীয় আসনের এমপি এডভোকেট মো. আবু জাহিরকে প্রধান উপদেষ্ঠা করে প্রাক্তন ছাত্র-ছাত্রী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের অর্ন্তভুক্ত করে উপদেষ্ঠা পরিষদ ও সম্মানিত সদস্যদের নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে। এছাড়া অনুষ্ঠানকে সফল করতে বিভিন্ন উপ-কমিটিও গঠন করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১২ নভেম্বর থেকে প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। ইতোমধ্যে প্রায় তিনশ সাবেক শিক্ষার্থী তাদের রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন। রেজিস্ট্রেশনের জন্য প্রতি শিক্ষার্থী ২০০ টাকা, পরিবারের সদস্য যেমন স্বামী/স্ত্রী ৫০০ টাকা, প্রতি সন্তান ৩০০ টাকা করে নেয়া হচ্ছে।

শতবর্ষ পূর্তি উৎসব কমিটির আহ্বায়ক বলেন, বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব উপলক্ষে একটি স্মারকগ্রন্থ প্রকাশের উদ্যোগও গ্রহণ করা হয়েছে। এ গ্রন্থে উৎসবে যোগ দিতে যারা রেজিস্ট্রেশন করবেন তাদের প্রত্যেকের ছবি ও পরিচয়, নির্বাচিত স্মৃতিচারণমূলক লেখা নিয়ে স্মারকগ্রন্থটি প্রকাশিত হবে।

এছাড়াও ‘শতবর্ষ স্মারক সম্মাননা’ ‘শিক্ষক সম্মাননা’ ‘মেধাবী শিক্ষার্থী সম্মানা ক্রেস্ট’ দেয়া হবে।

অশোক মাধব রায় বলেন, শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে দেশ-বিদেশ থেকে এ বিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রী রেজিস্টেশন করতে পারবেন। রেজিস্টেশন করতে স্কুলের ব্যাক্তিগত ওয়েবসাইট- shaistaganjhighschool100years.com লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করা যাবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শতবর্ষ উৎসব কমিটির সদস্য সচিব ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ জামাল মিয়া, প্রধান সমন্বয়কারী বিশিষ্ট সাংবাদিক জাহেদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক এডভোকে হুমায়ূন কবীর সৈকত, যুগ্ম আহ্বায়ক ও শচীন্দ্র ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তরিকুল ইসলাম হারুন, রেজিস্ট্রেশন উপকমিটির আহ্বায়ক আ.স.ম আফজল আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!