শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উন্নয়ন কাজের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে আওয়ামী লীগ-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করে জনপ্রিয়তা অর্জন করেছে আওয়ামী লীগ। আর বিএনপি জামায়াত দেশের সম্পদ লুটপাট ও নির্বিচারে মানুষ হত্যা করে জনগণের কাছে ঘৃণিত হয়েছে। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার মানুষের জন্য কাজ করেছে বলেই জনগণ বারবার নৌকায় ভোট দেয়। কিন্তু বিএনপি-জামায়াতের নেতৃত্বে কুচক্রী মহল দেশের মানুষকে বিভ্রান্ত করে মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়। দেশবাসী তাদের এ স্বপ্ন সত্যি হতে দেয় না।

গতকাল রবিবার সন্ধ্যায় সদর উপজেলার ৬নং রাজিউড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি সভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, হবিগঞ্জ-লাখাইবাসী ভোট দিয়ে আমাকে দুইবার এমপি নির্বাচিত করেছেন। বিনিময়ে আমি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি মানুষের জন্য। কিন্তু বিএনপি-জামায়াত হবিগঞ্জসহ সারাদেশে জ্বালাও-পুড়াও করে যে ক্ষতি করেছে এতে জনগণ বঞ্চিত হয়েছে অনেক কিছু থেকে। তারা বাংলাদেশে জঙ্গীবাদের উত্থান ঘটাতে ব্যস্ত।

এ সময় এমপি আবু জাহির বলেন, আপনারা যদি গত ৯ বছরে আমার উন্নয়ন কর্মকান্ডে সন্তুষ্ট হয়ে থাকেন তাহলে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেবেন। এ সময় উপস্থিত জনতা আগামীতেও দলমত নির্বিশেষে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যস্ত করেন।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এমরান আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, তথ্য ও গবেষনা সম্পাদক বদরুল করিম দুলাল, ইউপি চেয়ারম্যান এনামূল হক শেখ কামাল, সাবেক চেয়ারম্যান আবুল কালাম বাবুল।

এছাড়াও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ আহমদ আলী শামীম, সহ প্রচার সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, আওয়ামী লীগ নেতা শেখ কুতুব উদ্দিন, শফিকুল ইসলাম, তাজ উদ্দিন আহমেদ, নানু মাস্টার, মহিবুল হক মেম্বার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক শহীদ মিয়া, ২নং ওয়ার্ড সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল মিয়া, ৩নং ওয়ার্ড সভাপতি আইন উল্লাহ, সাধারণ সম্পাদক মনির হোসেন তালুকদার, ৪নং ওয়ার্ড সভাপতি জালাল উদ্দিন অনু, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ৫নং ওয়ার্ড সভাপতি ফরিদ মিয়া, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন, ৬নং ওয়ার্ড সভাপতি আব্দুল জলিল মেম্বার, সাধারণ সম্পাদক মাসুক মিয়া, ৭নং ওয়ার্ড সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, ৮নং ওয়ার্ড সভাপতি রুস্তম আলী, সাধঅরণ সম্পাদক আরব আলী, ৯নং ওয়ার্ড সভাপতি ইছাক আলী ও সধারণ সম্পাদক ফজলু মিয়া, যুবলীগ নেতা হেলাল আহমেদ, এমদাদুল হক মিলন, দিলু মেম্বার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!