মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ও নছরতপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ১৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জ উপজেলার হবিগঞ্জ বাইপাস সড়কের নছরতপুর এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।তবে তাদের পরিচয় জানা যায়নি।
মঙ্গলবার সন্ধায় সাড়ে ৬টার দিকে বাইপাস সড়কের নছরতপুর হাফেজিয়া মাদ্রাসার সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, হবিগঞ্জ-ব-০৫-০০১৬ নাম্বারের বাসটি হবিগঞ্জ যাওয়ার পথে নছরতপুর হাফেজিয়া মাদ্রাসার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালু বুজাই ট্রাক্টরের মধ্যে সংঘর্ষ হলে বাসটি রাস্তা থেকে নিচে নেমে যায় তখনই বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী আহত হয়।

অপরদিকে মঙ্গলবার বিকাল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নূরপুর নামক স্থানে টমটম উল্টে গিয়ে আরো ৫জন যাত্রী আহত হয়।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!