মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ থানার এসআই সুজিত চক্রবর্তী জেলার শ্রেষ্ট এস.আই হিসেবে পুরুস্কার প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ থানার সাবইন্সপেক্টর সুজিত চক্রবর্তী হবিগঞ্জ জেলার শ্রেষ্ট এসআই হিসেবে পুরুস্কার ও সনদপত্র গ্রহন করেছেন। গতকাল বুধবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এই পুরুস্কার গ্রহন করে এসআই সুজিত চক্রবর্তী। এসআই সুজিত চক্রবর্তী সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার ভাটিদৌলতপুর গ্রামের সুবোধ চক্রবর্তীর সন্তান।

সন্ত্রান্ত ব্রাম্মণ পরিবারে জন্ম গ্রহনকারী সুজিক চক্রবর্তী ২০০৭ সালে সিলেট মদন মোহন বিশ^বিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিষয়ে অর্নাস, ২০০৮ সালে একই বিষয়ে মাস্টার্স এবং সিলেট ল কলেজ থেকে এলএলবি পাশ করেন। ২০১২ সালে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় ১ বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে মৌলভীবাজার জেলার রাজনগর থানায় পুলিশ বাহিনীতে যোগদান। ২০১৬ সালে লটারীর মাধ্যমে তৎকালীন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র তাকে লাখাই থানায় পোষ্টিং দেন।

পরপর ৫ বার জেলার প্রথম ৫ জনের মধ্যে থেকে পুরুস্তার গ্রহন করায় পুরুস্কার গ্রহনের পর বিশেষ বিবেচনায় নবীগঞ্জ থানায় বদলী করা হয়। তিনি নবীগঞ্জে যোগদানের পর থেকে অদ্যাবধি পর্যন্ত অত্যন্ত সুনামের সহিত দক্ষ পুলিশ অফিসার হিসেবে জনশ্রুত রয়েছে। তার কর্মদক্ষতায় চলতি বছর জেলার শ্রেষ্ট এসআই হিসেবে পুরুস্কৃত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!