শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসা মানেই দেশের উন্নয়ন ও অগ্রগতি-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এ সরকার ক্ষমতায় আসা মানেই দেশের উন্নয়ন ও অগ্রগতি। আর বিএনপি-জামায়াতের ক্ষমতায় আসা মানেই সন্ত্রাস-জঙ্গীবাদ, দুর্নীতি-অর্থপাচার আর দুঃশাসন।

এরা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না বলেই দেশের উন্নয়ন-অগ্রগতি হোক তা চায় না। দেশের মানুষ সুন্দর, উন্নত ও সমৃদ্ধ জীবন নিয়ে এগিয়ে যাবে এটা বিএনপি-জামায়াত সহ্য করতে পারে না।

গত রবিবার বিকালে ৩৫ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের উচাইল এলজিইডি সড়ক থেকে চারিনাঁও সরকারি পুকুরপাড় সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় হবিগঞ্জে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরলে উপস্থিত জনতা এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

ভিত্তি প্রস্তর স্থাপনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, উপজেলা ইঞ্জিনিয়ার ওবায়দুল বাশার, উপ সহকারী প্রকৌশলী মাজেদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক বদরুল করিম দুলাল, রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এমরান আহমদ, সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, ইউপি চেয়ারম্যান এনামূল হক শেখ কামালসহ স্থানীয় মুরুব্বীয়ান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!