বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে চাকুরি স্থায়ীকরণের দাবিতে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিদের কর্মবিরতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ সারা দেশের ন্যায় বাহুবলে চাকুরি স্থায়ীকরণের দাবিতে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিরা কর্মবিরতি পালন করছে। বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আজ শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টা থেকে শুরু হওয়া এ কর্মসূচি আগামি ২২ জানুয়ারি সোমবার পর্যন্ত চলবে। তাদের কর্মবিরতির ফলে গ্রামীণ জনগোষ্ঠি স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত রয়েছে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি আল ইমরান খাঁন, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুনিষ দেব, মহিলা সম্পাদিকা কোহিনুর সুলতানা, তাজুল ইসলাম, ইমরান আহমদ, হেপি পাল, অলিদা খাতুন, লিপি পাল, মোর্শেদা তালুকদার, আখি রাণী, লিপি দত্ত, নার্গিস আক্তার, শামছুন্নাহার, সাবিনা আক্তার, নাদিরা আক্তার, পপি প্রমুখ।

তাদের দাবি আমরা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি। দেশের প্রান্তিক দরিদ্র জনগোষ্ঠির দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেওয়া এবং এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনের জন্য দেশের ডিজিটাল স্বাস্থ্য সেবার কাঠামো আমাদের দ্বারাই নির্মিত এবং পরিচালিত হলেও চাকুরী স্থায়ী করণ না হওয়ায় নিজেদের ব্যক্তি ও পারিবারিক জীবন এক গভীর দুশ্চিন্তা ও হশাতার মাঝে অতিবাহিত করছি। আমাদের সামগ্রিক কর্মকান্ডের সফলতা এবং ডিজিটাল স্বাস্থ্য খাতের আমুল পরিবর্তনে আমাদের অগ্রণী ভূমিকা থাকায় কর্তৃপক্ষ স্বেচ্ছায় ২০১৩ সালে আমাদের চাকুরীর রাজস্বখাতে অন্তর্ভূক্ত করণের উদ্যোগ নেয়। কিন্তু ঘোষণার ৫ বছর অতিবাহিত হলেও সাড়ে চার হাজার মুক্তিযোদ্ধা পরিবারসহ প্রায় ১৩ হাজার সহকর্মী অদ্যবধি ইনক্রিমেন্ট, বেতনবৃদ্ধি সহ অন্যান্য মৌলিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে মানবেতর জীবন যাপন করছি।

এছাড়াও ২৩ জানুয়ারি সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত হবিগঞ্জ সিভিল সার্জনের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি, ২৪,২৫ ও ২৬ জানুয়ারি কমিউনিটি ক্লিনিক বন্ধ রেখে কর্মবিরতি, ২৭ জানুয়ারি সকাল ৯টা থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করা হবে। ৩১ জানুয়ারির মধ্যে দাবি বাস্তবায়ন না হলে আগামি ০১ ফেব্র“য়ারি থেকে আমরণ অনশন কর্মসূচি শুরু হবে বলে তারা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!