বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নতুন প্রজন্মকে সুস্থ নাগরিক হিসাবে গড়ে তুলতে খেলাধূলার বিকল্প নেই-এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেছেন, আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে। তবে শুধু লেখাপড়া দিয়েই এই চ্যালেঞ্জ মোকাবেলা করা যাবে না। প্রয়োজন রয়েছে সুস্বাস্থ্যেরও। আর এই সুস্বাস্থ্য গড়ে উঠে খেলাধূলার মাধ্যমে। কিন্তু নতুন প্রজন্ম খেলাধুলার মাঠে সময় না দিয়ে তারা মোবাইল-ল্যাপটপে ব্যস্ত হয়ে পড়েছে। উন্নত প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি তাদেরকে মাঠমুখী করতে হবে। আর এই মাঠমুখী করার জন্য প্রয়োজন বিভিন্ন খেলাধুলার আয়োজন। খেলাধুলার আয়োজনে প্রয়োজন রয়েছে পৃষ্টপোষকতারও। সরকারের ব্যাপক উদ্যোগ থাকার পরও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এগিয়ে না আসলে খেলাধুলায় সফলতা অর্জন করা সম্ভব হবে না। একজন জনপ্রতিনিধি হিসাবে আমার নির্বাচনী এলাকায় অন্যান্য কাজের ন্যায় খেলাধুলায়ও পৃষ্টপোষকতা করাকে আমি দায়িত্ব মনে করি।

গতকাল শুক্রবার আজমিরীগঞ্জ গরুর বাজার মাঠে এমপি এডভোকেট আব্দুল মজিদ খান ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজমিরীগঞ্জ উপজেলা একসময় ক্রীড়াঙ্গণে সমৃদ্ধ ছিল। কিন্তু নিয়মিত চর্চার অভাবে অনেক পিছিয়ে পড়েছে এই এলাকা। এমপি আব্দুল মজিদ খান ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে ক্রীড়াঙ্গণে যে নবজাগরণ সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে। বিশেষ করে সরকার শিশুদের জন্য বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেছে। এগুলো দায়সারাভাবে আয়োজন করলে হবে না। জাতীয় পর্যায়ে অংশ নিয়ে যাতে সফলতা অর্জন করা যায় তার চেষ্টা করতে হবে। আমাদের পার্শ্ববর্তী এলাকা কলসিন্ধুরের মেয়েরা যদি দেশ মাতাতে পারে। আমরা কেনো পিছিয়ে থাকবো। এমপি আব্দুল মজিদ খান পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং তার নামে এই টুর্নামেন্ট আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
গতকাল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় আজমিরীগঞ্জ প্রেসক্লাব বানাম আজমিরীগঞ্জ পৌর স্পোর্টিং ক্লাব। খেলায় জয়লাভ করে আজমিরীগঞ্জ প্রেসক্লাব।

এ সময় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, আজমিরীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আমজদ তালুকদার, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক জামান আলী, আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ সেন, আজমিরীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রহিবুর রহমান খান, বানিয়াচং উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, আজমিরীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহিদ হাসান জীবন, সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান, আজমিরীগঞ্জ ছাত্রলীগের সভাপতি টিপু সুলতান সাধারণ সম্পাদক আমীর হোসেন, প্রেসক্লাব সদস্য এবাদুর রহমান রাসেল ও আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, খেলার ও দর্শকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!