বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই মুক্তিযোদ্ধা কলেজ জাতীয়করণ হওয়ায় এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার॥ লাখাই কলেজকে জাতীয়করণ করায় হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল রাতে তার বাসভবনে উপস্থিত হয়ে কলেজের শিক্ষক, গভর্ণিং কমিটির সদস্যবৃন্দ এবং কর্মচারীরা উপস্থিত হয়ে এই শুভেচ্ছা জানান।

লাখাই মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ দ্বীন ইসলামের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন, গভর্ণিং কমিটির সদস্য আব্দুল করিম, হাজী আব্দুল বাছির, স্বদেশ চৌধুরী, আশিষ রায়, সহকারী অধ্যাপক কাইয়ুম আলী, সহকারী অধ্যাপক জাবেদ আলী, সহকারী অধ্যাপক মুজিবুল হক, প্রভাষক পরিতোষ মন্ডল, সৈয়দ আফজাল, আলী আজম, কৃষ্ণ মোহন বণিক, সেলিম মিয়া, অজয় দাশ, রাজিব আচার্য্য, সুরঞ্জন দেব, আলা উদ্দিন চৌধুরী, নজরুল ইসলাম ও আইন উপদেষ্নটা এডভোকেট খোকন গোপ প্রমুখ।

এর আগে শিক্ষকবৃন্দ এমপি আবু জাহিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এমপি আবু জাহির এসময় বলেন, আমার প্রতিশ্র“তি ছিল কলেজকে জাতীয়করণ করার। আমি আমার প্রতিশ্র“ত রেখেছি। এখন শিক্ষক কর্মচারীদের উচিত জনগনের যথাযথ সেবা প্রদান করা।

কলেজের সহকারী অধ্যাপক জাবেদ আলী জানান, শুধু ফুলেল শুভেচ্ছা নয়,এমপি মহোদয়কে কলেজের পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রদান করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!