বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগের পরিচিতি সভা ও সদস্য সংগ্রহের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জে আওয়ামী লীগের রাজনীতির সূচনালগ্নে গোপায়া ইউনিয়নের নেতাদের সবচেয়ে বেশি ভূমিকা ছিল। বর্তমানে সংগঠন অনেক সুসংগঠিত। আগামী নির্বাচনে দলের বিজয় সুনিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে আরো সুসংগঠিত হতে হবে। আমি যখন প্রথম নির্বাচিত হয়েছিলাম তখন গোপায়া ইউনিয়নকে নিজের এলাকা বলেছিলাম। নির্বাচিত হওয়ার পর এই এলাকার সকল উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছি। রাস্তাঘাট করেছি। অচিরেই ভাদৈ গ্রামে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে খোয়াই নদীতে ব্রীজ নির্মাণের কাজ শুরু হবে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে পরিচিতি ও সদস্য সংগ্রহ এবং নবায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, আগামীতে নির্বাচিত হলে গোপায়া ইউনিয়নে ৩টি কলেজ বাস্তবায়ন করা হবে। ইতোমধ্যে একটি কলেজ সুন্দরভাবে পরিচালিত হচ্ছে। ভাদৈ গ্রামে আইডিয়াল স্কুলকে কলেজে রূপান্তর করা হবে এবং বহুলায় অবস্থিত এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়কেও কলেজে রূপান্তর করা হবে। সদর ইউনিয়ন হিসাবে এই ইউনিয়নে পর্যাপ্ত এবং মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়োজন রয়েছে। এ সময় তিনি সভায় উপস্থিত সহশ্রাধিক নেতাকর্মীর কাছে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার সমর্থন চাইলে সকলেই হাত তুলে তাকে সমর্থন জানান। পরে তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এমপি আবু জাহির পরে যারা আওয়ামী লীগের সদস্য নবায়ন করেছেন তাদের হাতে নবায়নের রিসিট তুলে দেন। সভায় অনেক বিভিন্ন দলের অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন এবং এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানান।

গতকাল সুন্দর আবহাওয়ায় গোপায়া ইউনিয়নের বিভিন্ন প্রান্থ থেকে মিছিল সহকারে খন্ডখন্ড মিছিল এসে সভাটি জনসমুদ্রে রূপ নেয়। বিশেষ করে ভাদৈ গ্রাম থেকে ব্যান্ড পার্টি এবং মোটর সাইকেলসহ শোভাযাত্রা করে বিপুল সংখ্যক নেতাকর্মী সভায় যোগদান করেন।
গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন মেম্বারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালামের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য ও জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক ইদু, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সাবেক সাংঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগ নেতা কুতুব উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম শামীম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, আওয়ামী আইনজীবী পরিষদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুর রহমান খান সজল, জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ছাব্বির আহমেদ রনি, মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জালাল আহমেদ, আওয়ামী লীগ পোদ্দারবাড়ি আঞ্চলিক কমিটির সভাপতি আব্দুল গনি সরদার, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ জুয়েল, সহ সভাপতি আলমগীর মিয়া, সাবেক মেম্বার সোনাই মিয়া, নুরুল হক সরদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী প্রমুখ। সভায় গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন স্থান থেকে নানা শ্রেণি-পেশার লোকজন এতে স্বতস্ফুর্তভাবে অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!