বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ছফিনা-নূর ম্যানশনের উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ করলেন এড. মাহবুব আলী এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

এফ.এম. নূরুন্নাহার শিমু, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ঃ চুনারুঘাটের মিরাশী নতুন বাজারে ছফিনা-নূর ম্যানশনের শুভ উদ্বোধন ও দরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যা ৮টায় মিরাশী নতুন বাজারে ছফিনা-নূর ম্যানশন প্রাঙ্গনে ছফিনা-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান আমিন আলী মাস্টারের সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা বর্তমান চুনারুঘাট আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদের পরিচালনা সভায় এতে প্রধান অতিথি ছিলেন চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্যানেল স্পীকার এডভোকেট মাহবুব আলী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ তাহির মিয়া মহালদার, চুনারুঘাট মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আউয়াল, রাণীগাঁও দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা মুসলিম খান, এমপি মাহবুব আলী’র ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ মাস্টার, রাণীগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, মেম্বার ইয়াকুত মিয়া তালুকদার, মাওলানা আইয়ূব আলী।

এছাড়াও সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় বাজার কমিটি ও বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি এবং স্থানীয় দলীয় নেতাকর্মী তারা জেলা শ্রমিকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান লন্ডন প্রবাসী মমিন আলীর উদ্যোগে ছফিনা-নূর ফাউন্ডেশন কর্তৃক উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও দরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ এলাকার উন্নয়নে বিভিন্ন কাজ করে যাচ্ছে বলে বক্তারা তার প্রসংশা করে প্রধান অতিথির নিকট বাজার ও এলাকার উন্নয়নের দাবী জানান। এ সময় লন্ডন প্রবাসী মমিন আলী’র ভাই মাওলানা আইয়ূব আলীর মোনাজাতের মাধ্যমে ছফিনা-নূর ম্যানশনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্ভোধন করেন এডভোকেট মাহবুব আলী এমপি।

সভা শেষে দরিদ্র ও শীতার্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দরা। এর পূর্বে রাণীগাঁও নাসিমাবাদ সড়কে করাঙ্গী নদীর উপর ২ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও পূর্ব রাণীগাঁও (কোনাগাঁও) গ্রামে বিদ্যুতের শুভ উদ্ভোধন করেন এবং উদ্বোধনী পৃথক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন এডভোকেট মাহবুব আলী এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি এড. এম আকবর হোসেন জিতু, এমপি মাহবুব আলী’র ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, উপজেলা আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান আনিছসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!