বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নবজাগরণ ফ্রেন্ডস ক্লাবের ২য় তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ জানুয়ারী, ২০১৮

এস এম আমীর হামজা,নবীগঞ্জ থেকে : বিপুল উৎসাহ, উদ্ধীপনা, আনন্দ র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নবজাগরণ ফ্রেন্ডস ক্লাবের দ্বিতীয়তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গতকাল রবিবার বিকালে নবীগঞ্জ শহরের ব্যস্থতম সড়কে আনন্দ র‍্যালী শেষে নবীগঞ্জ সদর ইউনিয়নের কার্যালয়ে বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নবজাগরণ ফ্রেন্ডস ক্লাব উপজেলা শাখার সভাপতি পারভেজ চৌধুরী ফয়েজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তামজিদ আহমদ চৌধুরী আসশাদ ও সুজিব খাঁন সজিবের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদুল আলম চৌধুরী সাজু, বিশেষ অতিথি ছিলেন সামাজিক সংগঠন অগ্রযাত্রা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলী হাছান লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাফিজ আহমদ, সামাজিক সংগঠন অগ্রযাত্রার সাংগঠনিক সম্পাদক হাবিবউল্লাহ রুহেল। এতে বক্তব্য রাখেন নবজাগরণ ফ্রেন্ডস ক্লাব এর সহ সভাপতি নারায়ন চক্রবর্ত্তী, জসিম আহমদ, ফুল মিয়া, আলী আজগর, যুগ্ন সাধারণ সম্পাদক সানুর আহমদ জীবন, সবুজ আহমদ আকাশ,সাংগঠনিক সম্পাদক আরজু আহমদ দিপু, প্রচার সম্পাদক কাওছার আহমদ, আইন বিষয়ক সম্পাদক সুকেশ সুত্রধর নাঈম, দপ্তর সম্পাদব মোস্তাক আহমদ, শুভ আহমদ।

এতে উপস্থিত ছিলেন নবজাগরণ ফ্রেন্ডস ক্লাব ১০ নং ইউনিয়নের সভাপতি আশিক আহমদ সাগর, ৮ নং ইউনিয়নের যুগ্ন আহবায়ক রুবেল আহমদ, ইজাজুল, তারেক, ৭নং ইউনিয়নের আহবায়ক জাবিদুর রহমান, যুগ্ন আহবায়ক আবু সাঈদ, ২ নং ইউনিয়নের আহবায়ক রুবেল আহমদ, যুগ্ন আহবায়ক রনি দাশসহ বিভিন্ন ইউনিয়নের দুই শতাদিক নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্য চেয়ারম্যান সাজু চৌধুরী বলেন সমাজ সেবা ও মানব কল্যাণে নবজাগরণ ফ্রেন্ডস ক্লাব এর কর্মীরা নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছে। অসহায় নিপিড়ীত ও নির্যাতিত মানুষের ভাগ্যউন্নয়নে তাদের কার্যক্রম সত্যিই প্রশংসনিয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!