বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ২ বীর মুক্তিযোদ্ধা স্মৃতি স্মরণে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮

চুনারুঘাট (হবিগঞ্জ)প্রতিনিধি : ‘মাদকমুক্ত সমাজ গড়তে, খেলাধুলার কোন বিকল্প নাই’ এই স্লোগানকে সামনে রেখে চুনারুঘাটে বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক আলহাজ্ব আজিজুর রজমান ছুরুক আলী ফরাজী ও বীর মুক্তিযোদ্ধা শাহ নেওয়াজ বকুল ফরাজী স্মৃতি টিভি কাপ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় দেওরগাছ দোকানঘর সংলগ্ন মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউট ব্যারিস্টার সৈয়দ ও জেলা আওয়ামীলীগ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমন।

উদ্বোধন পূর্বে আলোচনা সভায় স্থানীয় মরুব্বী সুন্দর আলীর সভাপতিত্বে ও উক্ত র্ট্নুামেন্টের সমন্বয়ক উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রুমন ফরাজীর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন-চুনারুঘাটের ফাইমফুডের সত্ত্বাধিকারী ও টুর্নামেন্ট পৃষ্টপোষক সামিউল ইসলাম রুবেল ফরাজী। বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট আওয়ামীলীগ নেতা মোঃ মুজিবুর রহমান স্বপন ফরাজী, চলচিত্র নির্মাতা ইমরুল তরফদার, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সেক্রেটারী খন্দকার আলাউদ্দিন, স্থানীয় মরুব্বী ইসলাম উদ্দিন খান, আনজব আলী, আশ্বব আলী, হাজী আকতার হোসেন, গফুর মিয়া, আঃ রউফ, আশ্বব আলী, কাজল মিয়া তৌহিদ মিয়া প্রমুখ।

বক্তব্য রাখেন- খেলা পরিচলনা কমিটির সদস্য লিটন, দিপু ফরাজী, দুবাবী প্রবাসী আলমগীর ফরাজী, বাপ্পী ফরাজীসহ দেওরগাছ সরকারি প্রাথমকি বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।
উক্ত খেলায় ৩২টি টিম অংশগ্রহণ করবে। মদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাইা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!