বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তন চান-এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, ৩০ লাখ শহীদের রক্ত আর দুই লাখ মা-বোনের ইজ্জ্বতের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে । দেশকে এগিয়ে নিতে হলে আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে। ঘুষ, দুর্নীতি, অনিয়ম ও লুটপাটের মতো নেতিবাচক বিষয় থেকে দূরে রাখতে হবে। সর্বোপরি সুশিক্ষায় শিক্ষিত একটি প্রজন্ম তৈরি করতে হবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তন চান। ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন। স্বাধীনতার পর বানিয়াচং আজমিরীগঞ্জ যে উন্নয়ন হয়নি তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে বর্তমান সরকারের আমলে । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে ।

আমি জননেত্রী শেখ হাসিনার আদর্শের একজন সৈনিক হিসেবে আমি তার দেয়া উপহারগুলো জনগণের হাতে তোলে দেয়ার চেষ্টা করছি। এগুলোর সদ্ব্যবহার নিশ্চিত করতে হবে।
বৃহস্পতিবার বেলা ১১টায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আজমিরীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি স্বপ্ন বণিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান পরিচালনায় সভায় বিশেষ অতিথিহিসাবে বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতর আলী মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার পুলক কান্তি চক্রবর্তী উপজেলা প্রকৌশলী আব্দুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার আলী, শিবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আমজদ তালুকদার, বদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুসুনজিত চৌধুরী সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তফছির মিয়া, সাংগঠনিক সম্পাদক জামান আলী জলসুখা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজ মিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায় যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজীব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমীর হোসেন প্রমুখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!