বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আকল মিয়া হত্যাকাণ্ডের জড়িতদের সঠিক বিচারের আওতায় আনা হবেঃ অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ মার্চ, ২০১৮

ফারুক মাহমুদ/শংকর শীল,চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জের চুনারুঘাট থানা প্রাঙ্গণে কমিউনিটি পুলিশিং ফোরাম (ওপেন হাউজ ডে ) মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেছেন আকল মিয়া হত্যাকাণ্ডের জড়িতদের সঠিক বিচারের আওতায় আনা হবে বলে তিনি উপজেলাবাসী কে আসক্ত করেছেন।

৩ মার্চ শনিবার বিকাল ৩ টার দিকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। চুনারুঘাট কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি এডঃ আকবর হোসেন জিতুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হবিগঞ্জ পুলিশ সুপার বিধান ত্রিপুরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন শামসুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান,
পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মহালদার,হবিগঞ্জ গয়েন্দা পুলিশের ওসি শাহ আলম, উপজেলা সকল ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া প্রমুখ। চুনারুঘাট অফিসার ইনচার্জ (ওসি) কে. এম. আজমিরুজ্জামানের পরিচালনায় এসভায় বক্তব্য রাখেন – চুনারুঘাট বাজার ব্যবসায়ী
কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার বড় ছেলে বকুল মিয়া, উপজেলা মুক্তিযুদ্ধা সাবেক কামান্ডার আঃ সামাদ, চুনারুঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মহিদ আহমদ চৌধুরী, চুনারুঘাট প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, চুনারুঘাট কুওমি মাদ্রাসার মোতাহিম মওলানা জহুর আলী, চুনারুঘাট আলিমউল্লা মাদ্রাসার অধ্যাক্ষ আফছার আহমেদ, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাসুক মিয়া সুন্নী জামাতের সাধারণ সম্পাদক আঃ কাইয়ুম তরফদার।

প্রাধন অতিথি সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেছেন -বাংলাদেশের পুলিশ অনেক দক্ষ, খুনি যেই হউক না কেন তাকে খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রধান করা হবে। তিনি জনতার উদ্দেশ্য বলেন আপনারা ধৈয্য ধরেন, পুলিশকে সহযোগিতা করেন। আমরা অব্যশই খুনিদের কে ধৃত করে ন্যায় বিচারের জন্য আদালতে সোপর্দ করা করবো।

কোনো খুনি কোনো সন্ত্রাসী পুলিশের চোখে ফাঁকি দিয়ে থাকতে পারবে না। এসভার পরিশেষে মরহুম আকল মিয়ার বাসায় গিয়ে পরিবার ও পরিজনদের গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন। হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে বলে তিনি আশ্বাস দেন। চুনারুঘাট বাজার ব্যবসায়ীরা প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে তিনদিন ব্যাপী কালো পতাকা উত্তোলন শোক দিবস পালন করবেন। এবং শনিবার বাজার ব্যবসায়ীরা প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন করে শোক দিবস পালন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!