শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রবাসীদের অর্থায়নে হবিগঞ্জে ওমেগা ফিডস এর উদ্বোধনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সব ধরণের উন্নয়নের পাশাপাশি বর্তমান সরকার ব্যবসায়ীদের সকল সুবিধা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশেই আমরা বিনিয়োগকারীদের সর্বাত্মক সহযোগিতা করে আসছি।

এরই ফলশ্র“তিতে হবিগঞ্জ জেলার বিস্তীর্ণ এলাকায় শিল্পাঞ্চাল গড়ে উঠেছে। হবিগঞ্জ জেলা আজ সারাদেশে একটি আলোকিত জেলা হিসাবে পরিচিতি লাভ করেছে। তিনি বলেন, আমরা বিভিন্ন বিদেশে গিয়ে দেশে বিনিয়োগের জন্য প্রবাসীদের আহবান জানাই। আমরা চাই তারা দেশের প্রতি দায়বদ্ধ থেকে দেশের উন্নয়নে ভূমিকা রাখবেন। প্রবাসীদের নিরাপদ বিনিয়োগে আমরা সর্বাত্মক সহযোগিতা দিয়ে আসছে সরকার। বিশেষ করে দেশে প্রবাসীদের বিনিয়োগ নিরাপত্তা নিশ্চিত করেছে বর্তমান সরকার।

গতকাল রবিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়ায় ৭ প্রবাসীর বিনিয়োগে প্রতিষ্ঠিত শিল্প প্রতিষ্ঠান ওমেগা ফিডস এর উদ্বোধন শেষে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, ওই ৭ প্রবাসী যেভাবে দেশের প্রতি দায়বদ্ধতা থেকে শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন তা নিঃসন্দেহে প্রসংশনীয়। আমি বিশ্বাস করি তা দেখে অন্য প্রবাসীরাও বিনিয়োগ উদ্ধুদ্ধ হবেন। প্রবাসীদের বিনিয়োগে যে কোনো ধরণের সমস্যা হলে তা সমাধানে তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিদেরও এসব প্রতিষ্ঠানকে নিজেদের প্রতিষ্ঠান মনে করে তাদের নিরাপত্তাসহ সব ধরণের সহযোগিতার আহবান জানান।

ওমেগা ফিডস এর ডাইরেক্টার (অপারেশন) মুহিব উদ্দিন আহমেদ সোহেল ও পরিচালনায় ও মাই টিভির সহকারী বার্তা সম্পাদক নিশাত জাহান তুলির পরিচালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, হবিগঞ্জ পৌরসভার চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, জাপা নেতা এমএ মুনিম চৌধুরী বুলবুল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রুহুল হাসান শরীফ, হবিগঞ্জ নাসিবের সভাপতি সফিকুল বারী আউয়াল, ব্যকস সভাপতি মোঃ সামছুল হুদা ও নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ তাজ।

বিনিয়োগকারীদের পক্ষে বক্তব্য রাখেন ওমেগা ফিডস এর পরিচালক মোঃ ফজলুল ও জাকাউল বারী খোকন।

দুপুরে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির ফিতা কাটা ও ফলক উন্মোচনের মাধ্যমে এই শিল্প প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন। পরে সকল অতিথিবৃন্দ ফ্যাক্টরী ঘুরে দেখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!