শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সকল ধর্মের মানুষের নিরাপত্ত্বা নিশ্চিত করেছে আওয়ামী লীগ সরকার-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। এ সরকার সকল ধর্মের মানুষের ধর্মীয় উৎসব এবং অনুষ্ঠানাদি পালনের সকল সুবিধা এবং নিরাপত্ত্বা নিশ্চিত করেছে।

বিগত সময়ে জামায়াত-বিএনপি দেশকে একটি সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করেছিল। তাদের সময়ে যে কোনো ধর্মীয় অনুষ্ঠানে বোমাবাজির ঘটনা ঘটতো। দেশের মানুষ যার যার ধর্মীয় অনুষ্ঠান পালন করতেন আতঙ্কের মধ্য দিয়ে। কিন্তু দেশরতœ শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনাকে সামনে রেখে আমরা উন্নয়ন কাজ করে যাচ্ছি। যার কারণে দেশ আজ সারাবিশ্বে শান্তিপ্রিয় রাষ্ট্র হিসাবে পরিচিত লাভ করেছে।

গতকাল রবিবার সন্ধ্যায় লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়নে তারকব্রহ্ম হরিণাম সংকীর্তন মহাযজ্ঞ উৎস পরিদর্শন শেষে আয়োজিত এক সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, আপনারা আমাকে দুইবার ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করার পর মসজিদ-মাদ্রাসা, মন্দিরসহ সকল প্রতিষ্ঠানেই ব্যাপক উন্নয়ন সম্পাদন করেছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত ভক্তবৃন্দসহ স্থানীয় লোকজন দলমত নির্বিশেষে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, আওয়ামী লীগ নেতা জ্যোতিষ পাল, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম তালুকদার মাহফুজ, সাধারণ সম্পাদক এনায়েত মিয়া, সৌকত মেম্বার, সাবেক মেম্বার মহিবুর রহমান, আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম, হাফিজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মারুফ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, অবসরপ্রাপ্ত শিক্ষক নৃত্য লাল দাশ, সুনীল বাবু, কৃষক লীগ নেতা হামিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা কাউছার আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!