বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পৌর আওয়ামী লীগকে আরও সুসংগঠিত হওয়ার আহবান জানালেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখা ও জনগণের বৃহত্তর স্বার্থে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করা অত্যন্ত জরুরী। আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য যে উন্নয়নমূলক কর্মকান্ড করেছে, তা মানুষকে জানাতে হবে।

সেক্ষেত্রে দলের প্রতিটি নেতাকর্মীকে আরো সুসংগঠিত হয়ে জনগণের মাঝে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরতে হবে। মনে রাখতে হবে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা যাতে কোনো ধরণের অরাজকতা সৃষ্টির মাধ্যমে জনগণের ক্ষতিসহ জানমালের নিরাপত্ত্বায় বিঘœ ঘটাতে না পারে। জাতির পিতার আদর্শকে সামনে রেখে দেশরতœ শেখ হাসিনা’র নেতৃত্বে অতীতের ন্যায় আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সুখঃদুখে জনগণের পাশে থেকে ত্যাগের আদর্শে বলিয়ান হয়ে কাজ করে যেতে হবে। সংগঠন শক্তিশালী থাকলে আগামী দিনে যে কেউ নেতা হতে পারবে। অন্যথায় কেউ এককভাবে নেতা হতে পারবে না।

গতকাল বৃহস্পতিবার রাতে শহরের টাউন হল রোডস্থ দলীয় কার্যালয়ে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি-জামায়াতের মদদে সন্ত্রাস ও জঙ্গীবাদ উন্নয়নের হুমকি হয়ে দাঁড়িয়েছিল। আমরা সু পরিকল্পনার মাধ্যমে সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে সাফল্য অর্জন করেছি। এই সাফল্যের ধারা অব্যাহত রাখতে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করে প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগে নবীন-প্রবীণের সমন্বয়ে নতুন নেতৃত্ব হওয়ার আহবান জানান তিনি।

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় বিশেষ কর্মী সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুকুল আচার্য্য, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আব্দুর রহমান, আবু সালেহ মোঃ শিবলী, শাহবাজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, হাবিব খান, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান।

এছাড়াও প্রত্যেক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি ইউনুছ মিয়া, সুজিত বণিক, সুরুজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, দুলাল সূত্রধর, সাংগঠনিক সম্পাদক শাহ মাসুকুর রহমান মাসুক, শাহ মোঃ আলমগীর সোহাগ, দপ্তর সম্পাদক ফজলে রাব্বী রাসেল, সাংস্কৃতিক সম্পাদক পার্থ সারথি রায়, সম্পাদক মন্ডলীর সদস্য মীর আলম কাউছার, নজরুল খান, হাজী দুদু প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!