বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিউজ টোয়েন্টিফোরে টকশোতে অংশ নিবেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমার এমপি ডটকমের উদ্যোগে দেশের জনপ্রিয় নিউজ চ্যানেল ‘চ্যানেল টোয়েন্টি ফোর’এ ‘কি ভাবছেন সম্ভাব্য প্রার্থীরা’ শীর্ষক টকশোতে অংশ নিবেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

শনিবার দুপুর ১২টা ১০ মিনিট থেকে ১টা পর্যন্ত চলবে এই টকশো। তার সাথে বিএনপি’র সম্ভাব্য প্রার্থী জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আহমুদুর রহমান আবদাল এবং জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী জাপা’র কেন্দ্রীয় নেতা এমএ মুনিম চৌধুরী বুলবুল। এর আগে হবিগঞ্জের ১ ও ২ আসনের অনুরূপ অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!