শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ মার্চ, ২০১৮

এম এ ইসলাম লালু,উচাইল থেকে : কালের পরিবর্তনের সাথে সাথে বিলুপ্ত প্রায় ঘোড়দৌড় প্রতিযোগিতা, সেই ঘোড়দৌড় যুব সমাজে প্রতিষ্টিত করা প্রত্যয়ে হবিগঞ্জ ব্যকস সমিতর সভাপতি ও হবিগঞ্জ সদর উপজেলার আট গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বৃহত্তর সুখচর হাওরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্টিত হয়।

উক্ত প্রতিযোগিতা বিভিন্ন স্থান থেকে আগত দৌড়ের ঘোড়া অংশ গ্রহন করে, আর উপভোগ করার জন্য বিভিন্ন গ্রাম থেকে ২০-২৫ হাজার নারী পুরুষ উপস্থিত হয়। যেখানে গরু ছাগল ছড়ানু হত সেই হাওর আজ মানুষের পদধলিতে আর হাত তালিতে আনন্দ মুখর হয়ে উঠেছে।

উক্ত ঘোড়দৌড় প্রতিযোগিতায় প্রদান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ব্যকস সমিতির সভাপতি জনাব, মোতাচ্ছিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬ নং রাজিউড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জনাব, এনামুল হক আহমেদ শেখ কামাল, আর উপস্থিত ছিলেন সাস্তু মেম্বার, মাসুম বিল্লাহ, গিয়াস উদ্দিন, আরও অনেক।

d20180310_152209-1_resized

ঘোড় দৌড় প্রতিযোগিতায় ১ম পরুস্কার ফ্রিজ গ্রহন করেন চুনারুঘাট হতে আগত জালালী ঘোড়া, ২য় পরুস্কার টিভি গ্রহন করেন চুনারুঘাটের হঠাৎ রাজা ৩য় সিলিং ফ্যান বানিয়াচংগের আবগাজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!