বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার অঙ্গীকার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে তৃতীয়বারের মতো নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেছেন নিজামপুর ইউনিয়নের সুকড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের সকল অভিভাবকবৃন্দ এবং স্থানীয় লোকজন।

গতকাল বৃহস্পতিবার সুকড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তারা এই ঘোষণা দেন। অনুষ্ঠানে নিজামপুর ইউনিয়নসহ আশপাশের এলাকার শিক্ষার্থী ও অভিভাবকসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসাবে অংশ নিয়ে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এমপি আবু জাহির। পরে সুধী সমাবেশে বক্তৃতাকালে এমপি আবু জাহির বলেন, শিক্ষা ক্ষেত্রের উন্নয়নকে প্রাধান্য দিয়ে বর্তমান সরকার দেশকে এগিয়ে নিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। যে কারণে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসাবে স্বীকৃতি পেয়েছে। বিএনপি-জামায়াত দুর্নীতির মাধ্যমে দেশকে অনেক পিছনে ফেলেছিল। তাদের কারণে বাংলাদেশকে বিশ্ববাসী একটি দরিদ্র জাতি হিসাবে চিনতো। কিন্তু দেশরতœ শেখ হাসিনা ক্ষমতায় এসেই বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যে কারণে দেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে।

এখন আর বাঙালি জাতিকে কেউ দরিদ্র জাতি বলতে পারবে না। এ সময় হবিগঞ্জে তার মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানালে উপস্থিত জনতা হাত তুলে দলমত নির্বিশেষে আগামীতে আওয়ামী লীগকে ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত এবং নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ তাজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূর উদ্দিন।

এছড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য শেখ একেএম সুফী, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী মাস্টার, সাধারণ সম্পাদক শেখ কুতুব উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নুরুল হক তালুকদার, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য তাজুল ইসলাম ফরিদ মাস্টার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!