বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে প্রতারনা মামলায় জ্বিন হুজুর বায়োজিদ আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮

মোঃ আবদুল হক রেনু,শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ শায়েস্তাগঞ্জে প্রতারনা মামলায় জ্বিন হুজুর বায়োজিদ মিয়া (৪২)কে আটক করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

আটককৃত জ্বিন হুজুর বায়োজিদ মিয়া বিবাড়িয়া জেলার নাছির নগর থানার ধরমন্ডল গ্রামের আছকির মিয়ার পুত্র।গত রবিবার ৮ এপ্রিল রাত্র ৯টায় মামলার বাদি ওয়াদুদ মিয়ার নিজ বাড়ি শায়েস্তাগঞ্জ থানার বাখর পুর গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ সুত্রে ও মামলার বিবরণে জানাযায়,জ্বিন হুজুর বায়োজিদ মিয়া শায়েস্তাগঞ্জ থানার বাখর পুর গ্রামের লাল খাঁর বাড়িতে কবিরাজী ও জ্বিন তাবেদার করে বিভিন্ন রোগের চিকিৎসা দিয়ে থাকে।এর ই সুত্র ধরে পার্শ্ববর্তী বাড়ির ওয়াদুদ মিয়া তার কোন সন্তানাদি না হওয়ায় স্ত্রীকে নিয়ে লাল খাঁর বাড়িতে গত শুক্রবার ৬ই এপ্রিল রাতে চিকিৎসার জন্য কবিরাজ জ্বিন হুজুর বায়োজিদ মিয়ার শরণাপন্ন হন ।

এসময় জ্বিন হুজুর বায়োজিদ তার শর্ত মতে ওয়াদুদ মিয়ার স্ত্রীকে চিকিৎসার জন্য বিভিন্ন কবিরাজী জিনিসপত্র ও নগদ ২১শত টাকা ওয়াদুদ মিয়াকে তার হাতে এনে দিতে বলে।ওয়াদুদ মিয়া তাৎক্ষনিক এসব জিনিসপত্র ও টাকা এনে দেন।পরে ওয়াদুদ মিয়ার স্ত্রীকে ঘরে একা নিয়ে উপস্হিত সকলকে জ্বিনের ভয় দেখিয়ে দুরে যেতে বলে।অনেকক্ষণ পর কবিরাজ জ্বিন হুজুর বায়োজিদ ঘর থেকে একা বেরিয়ে এসে লাল খাঁর স্ত্রীর নিকট রোগির জন্য কিছু ভাত দিতে বলেন।ভাত নিয়ে এর মধ্যে কিছু একটা মিশিয়ে রোগিকে খাইয়ে দেন।

রোগি ভাত খাওয়ার পরপরই অজ্ঞান হয়ে পড়লে বায়োজিদ বেরিয়ে এসে রোগির স্বামিকে বলে চিকিৎসার স্বার্থে রোগি আজ সারা রাত তার নিকট থাকবে এবং সকলকে চলে যেতে বলেন।বিষয়টি রোগির স্বামি ওয়াদুদ ও স্হানিয় লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয় ।পরে ওয়াদুদ মিয়া স্হানিয় লোকজনের সহযোগিতায় অজ্হান অবস্হায় স্ত্রীকে বাড়িতে নিয়ে যান এবং জ্বিন হুজুর কে বাড়ি যেতে বলেন।জ্বিন হুজুর রোগির বাড়ি না গিয়ে কৌশলে এলাকা ছেড়ে পালিয়ে যান ।জ্বিন হুজুর রোগির বাড়ি না যাওয়ায় রোগির স্বামী হতাশ হয়ে রোগিকে বাঁচাতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে প্রতারক কবিরাজ জ্বিন হুজুর বায়োজিদ কে আসামী করে গত ৮ই এপ্রিল রবিবার শায়েস্তাগঞ্জ থানায় ৪২০,৩২৮ধারায় একটি মামলা (নং ৫/৪৮) দায়ের করেন।গত রবিবার ৮এপ্রিল রাতে কবিরাজ জ্বিন হুজুর বায়োজিদকে রোগি চিকিৎসার জন্য মোটা অংকের টাকার লোভ দেখিয়ে মোবাইল ফোনে জনৈক ব্যক্তিকথা বলে বাখর পুর গ্রামে আসতে বললে সে টাকার লোভে রাত ৯টার দিকে আসলে স্হানিয় জনতা কৈাশলে তাকে আটক করে ।

এ খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার এস আই আমিনুল হকসহ একদল পুলিশ বাদি ওয়াদুদ মিয়ার বাড়ি তে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!