বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ফেসবুক প্রতারণার দায়ে স্কুলছাত্র আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে ফেসবুকে প্রতারণা করে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় মবিন নামে এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকালে মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাওছার আলম উপজেলার শাহপুর থেকে তাকে আটক করে।

মবিন উপজেলার নোয়াপাড়া সৈয়দ সঈদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ও নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর আলীনগর গ্রামের সাবেক ইউপি সদস্য ফারুক মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মবিন ৩/৪ মাস ধরে ফেসবুক আইডি হ্যাক করে সেই আইডির পরিচয় দিয়ে ঘনিষ্টদের কাছ থেকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৬০/৭০ হাজার টাকা হাতিয়ে নেয়। এ ঘটনার ভুক্তভোগীদের অনেকেই পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অবস্থান শনাক্ত করে তাকে আটক করে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের সহকারী উপ পরিদর্শক কাজী আবু কাউছার বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!