শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে নগদ অর্থ ও ডেউটিন বিতরণকালে এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ পৌর এলাকার সুকড়ি বাড়ি এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। গতকাল রবিবার সকালে তিনি ক্ষতিগ্রস্ত ১৫টি পরিবারের মাঝে নগদ ৯০ হাজার টাকা ও ৪৫ বান ঢেউটিন বিতরণ করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থেকে ভবিষ্যতেও সহযোগিতা করার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুজ্জামান জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার আলী, সহ-সভাপতি শিবপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলী আমজদ তালুকদার, সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ সেন, অফিসার ইনচার্জ ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক খালেকুজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায় যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজীব, ছাত্র লীগের সভাপতি টিপু সুলতান সাধারণ সম্পাদক আমীর হোসেন ও প্রশাসনের কর্মকর্তা, দলীয় নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ যুবসমাজ ।

এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জনগণের বন্ধু। এ সরকার সুখে দুঃখে যে কোন প্রাকৃতিক দুর্যোগে বন্ধুর মতো মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে । গত বছর বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে নগদ অর্থ চাউল সহ বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করছে সরকার । সার বীজ ও কৃষি যন্ত্রপাতি প্রদান করছে আওয়ামীলীগ সরকার । আমি জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে আপনাদের জন্য এই সামান্য উপহার টুকু নিয়ে এসেছি আপনারা সাদরে গ্রহণ করুন ।

এ সরকারের আমলে আজমিরীগঞ্জ বানিয়াচং উপজেলায় রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট শিক্ষা স্বাস্থ্য বিদ্যুতায়ন সহ সার্বিক বিষয়ে অভূতপূর্ন উন্নয়ন হয়েছে । যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর কোন এমপি সরকার এত উন্নয়ন করতে পারেনি । এ সরকার কে টিকিয়ে রাখা আপনার আমার সবার দায়িত্ব তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!