শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার প্রতিশ্র“তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ও স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রেই অব্যাহত রয়েছে উন্নয়নের ধারা। বিগত ৪০ বছরে যে উন্নয়ন সম্ভব হয়নি, এডভোকেট মোঃ আবু জাহির এমপি ৯ বছরেই এর চেয়ে বেশি করে দেখিয়েছেন। শুধু হবিগঞ্জ-লাখাইবাসী নন তার উন্নয়নের ফল ভোগ করছেন জেলার সর্বস্তরের জনগণ। সর্বশেষ ১৪৬ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই এডভোকেট মোস্তফা আলী সড়ক উন্নয়ন কাজ শুরু হয়েছে। এতে আমরা অত্যন্ত আনন্দিত।

পহেলা বৈশাখ দুপুরে ১৪৬ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই এডভোকেট মোস্তফা আলী সড়ক হবিগঞ্জ অংশের উন্নয়ন কাজ ও ব্রীজ নির্মান কাজের উদ্বোধনকালে প্রতিক্রিয়া ব্যক্ত করার সময় স্থানীয় লোকজন এসব কথা বলেন।

স্থানীয়রা জানান, অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বলভদ্র সেতু নির্মাণের মাধ্যমে ঢাকা-সিলেট মহাসড়কে ৩৫ কিলোমিটার দূরত্ব কমিয়ে এনেছিলেন এডভোকেট মোঃ আবু জাহির। এবার শুরু হয়েছে রাস্তা উন্নয়নের কাজ। রাস্তাটি ব্যবহার করে হবিগঞ্জ তথা লাখাইবাসী ঢাকা থেকে দিনের কাজ দিনে শেষ করে বাড়িতে ফিরতে পারবেন। হবিগঞ্জ-লাখাই সড়কে শেখ হাসিনা মেডিকেল কলেজসহ এই রাস্তার ব্যবহারে বাণিজ্যিকভাবে ব্যাপকভাবে এগিয়ে যাবে হবিগঞ্জ-লাখাই। এ সময় তারা এডেভোকেট মোঃ আবু জাহির এমপির উন্নয়ন কাজে সন্তুষ্ট হয়ে আগামী নির্বাচনেও তাকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

রাস্তা নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন ও মোনাজাত শেষে লুকড়া ইউনিয়ন পরিষদে কমপ্লেক্স মাঠে এক জনসভায় বক্তৃতা করেন এমপি আবু জাহির। এ সময় তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকেই জনগণের জন্য রাজনীতি করে আসছি। বিগত দুইবার হবিগঞ্জ-লাখাবাসী আমাকে নির্বাচিত করার পর জনগণের উন্নয়নেই দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আমার নির্বাচনী এলাকাবাসীর জন্য কিছু করতে পারলে নিজেও মন থেকে শান্তি পাই। হবিগঞ্জ-লাখাাইবাসী আমাকে সর্বোচ্চ সম্মান দেখিয়েছেন। এর চেয়ে বেশি আমার চাওয়ার নেই। বাকী জীবনটাও তিনি জনগণের উন্নয়নে কাজ করতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন।

লুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ আলীর পরিচালনায় জনসভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেন, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, লুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, হবিগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি ফয়জুর রহমান রবিন। জনসভায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!