মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বিদ্যুৎ ও বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ১ কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে সাতগ্রাম পাবলিক উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও ১ কোটি ৬০ লক্ষ টাকা ব্যয়ে ১১ কিলোমিটার ১২২১ টি পরিবারের বিদ্যুৎ লাইন উদ্বোধন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি।

গত শনিবার বিকেলে আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের কাটাখালী মাঠে ৬ ও ৭ ওয়ার্ডবাসীর উদ্যোগে হাওরাঞ্চল খ্যাত বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় বিগত ৯ বছরে ব্যাপক পরিমান উন্নয়ন কাজ সম্পাদন করায় এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপিকে বিশাল সংবর্ধনা দিয়েছেন। এতে দলমত নির্বিশেষে নারী পুরুষ সহ সর্বস্তরের মানুষ অংশ নেন। এ সময় তারা এডভোকেট আব্দুল মজিদ খান এমপি’র ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে আগামীতেও পুনরায় এমপি নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিশিষ্ট মুরুব্বি দেবেন্দ্র সরকারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা অমল দাসের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। এ সময় তিনি, আবেগাল্পুত হয়ে বলেন, আমি আপনাদের একজন সেবক হয়ে নিজেকে ধন্য মনে করেছি। আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে যতদিন বেচে থাকবো সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো। এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রীর থাকার কারণে । শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে উন্নয়ন করা সম্ভব হতো না। এ সংবর্ধনা আমার নয় জননেত্রী শেখ হাসিনার।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর দিন রাত পরিশ্রম করে আপনাদের জীবন মান উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। প্রায় ২০০ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর জন্য দুটি রাস্তা করে দিয়েছি। ৫০ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং- নবীগঞ্জ সড়ক, করে দিয়েছি। হাওড়ের মধ্যে দিয়ে আজমিরীগঞ্জ হইতে পিরিজপুর হয়ে বদলপুর পর্যন্ত ৯ কিলোমিটার রাস্তা পাকা করে দিয়েছি, বদলপুর হইতে পাহাড়পুর পর্যন্ত ৭ কিলোমিটার রাস্তা টেন্ডার হয়েছে। পাহাড়পুর হইতে মার্কুলী বাজার পর্যন্ত কাজ সমাপ্ত হয়েছে বদলপুর হইতে পাহাড়পুর পর্যন্ত নির্মাণ পাকা কাজের টেন্ডার হয়েছে এই কাজ সমাপ্ত হলে ঐ এলাকার মানুষ গাড়ি নিয়ে সিলেট যেতে পারবে। প্রত্যেকটি কলেজ, হাইস্কুলে, প্রাইমারি স্কুলে, মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ করেছি। গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করেছেন তাছাড়া অসংখ্য রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট শিক্ষা স্বাস্থ্য সহ সার্বিক বিষয়ে অভূতপূর্ন উন্নয়ন করেছি । এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে ।

বক্তারা বলেন, বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় যোগাযোগ ব্যবস্থা ছিল হেমন্ত পাও বর্ষাতে নাও। কিন্তু এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন হয়েছে এখন মানুষ জন বারো মাসই গাড়িতে করে চলাচল করতে পারছেন। যার ফলে জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে বেড়েছে শিক্ষার হার। শহরের জীবনমানের সাথে তাল মিলিয়ে গ্রামাঞ্চলের ছেলে-মেয়েরাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অসমাপ্ত কাজ সমাপ্ত করার দাবিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় কে পূনরায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা পরিষদের সদস্য নজমুল হাসান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা আক্তার শিখা, সাবেক ভাইস চেয়ারম্যান হিরেন্দ্র পূরকাস্থ, শিবপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলী আমজদ তালুকদার, বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান সুসেনজিত চৌধুরী। আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার তৈমুর রহমান, উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার আলী, কৃষি বিষয়ক সম্পাদক খালিকুজ্জামান, জেলা যুবলীগের সহ-সভাপতি রন্টু পূরকাস্থ, জেলা সেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি পলাশ দাস, উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায়, যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজীব, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহিদ হাসান জীবন, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি সেন্টু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি টিপু সুলতান সাধারণ সম্পাদক আমীর হোসেন , ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রমেশ হালদার, শৈলেন্দ্র চন্দ্র দাশ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে কোরআন তেলোয়ত করেন যুবলীগ নেতা মওলানা সেলিম মিয়া গীতা পাঠ করেন কৃষ্ণ ধন চক্রবর্তী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!